Type Here to Get Search Results !

আন্দোলনরত টেট পাশ চাকরী প্রার্থীদের দের উপর পুলিশের নির্যাতনের ঘটনার প্রতিবাদ জানিয়ে পথে নামলো বাম কর্মী সমর্থকেরা




তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- কলকাতার করুণাময়ী তে আন্দোলনকারী দের উপর পুলিশের নির্যাতনের ঘটনার প্রতিবাদ জানিয়ে শুক্রবার বিকালে  পানাগড় বাজারে মিছিল করলো বাম কর্মী সমর্থকেরা।







এদিন পানাগড় বাজার সংলগ্ন সি পি আইএম এর দলীয় কার্যালয় থেকে মিছিল শুরু করে পানাগড়ের স্টেশন রোড প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে মিছিলটি শেষ হয়। সেখানেই পুরাতন জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান বাম কর্মী সমর্থকরা। অবরোধের জেরে ওই রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে পড়ে।খবর পেয়ে কাঁকসা থানার পুলিশ পৌঁছে আন্দোলনকারীদের সরিয়ে যানচলাচল স্বাভাবিক করে।









উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলার সিপিআইএম এর জেলা সম্পাদক মন্ডলীর সদস্য বীরেশ্বর মন্ডল সহ জেলা ও এরিয়া কমিটির সদস্যরা । কলকাতার করুণাময়ীর ঘটনার প্রতিবাদ জানানোর পাশাপাশি রাজ্য পুলিশের বিরুদ্ধে তীব্র নিন্দা জানান জেলা সম্পাদক মন্ডলীর সদস্য বীরেশ্বর মন্ডল।








পাশাপাশি, বর্ধমানেও এদিন চাকরী প্রার্থীদের উপর পুলিশী অত্যাচারের প্রতিবাদে সরব হল বাম ছাত্র যুবরা। শুক্রবার বিকেলে বর্ধমান শহরের বীরহাটা মোড়ে জমায়েত হয়ে পথ অবরোধ করে ডিওয়াইএফআই ও এসএফআই।পাশাপাশি পুলিশ মন্ত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কুশপুতুল দাহ করা হয়।জিটি রোডে অবরোধের জেরে যানজটের সৃষ্টি হয়। মিনিট দশেক অবরোধের পর পুলিশী হস্তক্ষেপে অবরোধ ওঠে।










অন্ডালের বিভিন্ন জায়গায় আন্দোলনে নামে বামেরা । এদিন বিকেলে অন্ডালের কাজোড়া মোড় ও উখরার শঙ্করপুর মোড়ে বেশ কিছুক্ষণ রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় বামেরা । অন্যদিকে আন্দোলনরত টেট উত্তীর্ণদের সমর্থনে ও পুলিশের নির্মম আচরণের প্রতিবাদে উখরা স্কুল মোড়ে প্রতিবাদ সভা করে লিবারেশন দল ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad