Type Here to Get Search Results !

কাঁকসার বাঁশকোপা টোল প্লাজায় টোল কর্মীদের মারধরের ঘটনার CCTV ফুটেজ প্রকাশে এল




তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- কাঁকসার বাঁশকোপা টোল প্লাজায় টোল কর্মীদের মারধরের ঘটনার CCTV ফুটেজ প্রকাশে এল।CCTV ফুটেজে দেখা গেছে CISF জওয়ানরা গাড়ি থেকে বেরিয়ে টোল কর্মীদের মারধর করে। এই ঘটনায় আহত হয় চার টোল প্লাজার কর্মী।CCTV ফুটেজ প্রকাশ্যে আশায় তীব্র নিন্দা জানিয়েছে সব পক্ষ।

 







কাঁকসার বাঁশকোপা টোল প্লাজার কর্মীদের মারধরের ঘটনার পানাগড় থেকে তীব্র নিন্দা জানালেন পশ্চিম বর্ধমান জেলার জেলা পরিষদের সহ সভাধিপতি সমীর বিশ্বাস। বাঁশকোপা টোল প্লাজায় এক CISF আধিকারিকের গাড়ি পারাপার করার সময় জওয়ানদের পরিচয় পত্র দেখতে চেয়েছিলেন টোল কর্মীরা।










তিনি বলেন যে জওয়ানরা এই ঘটনা ঘটিয়েছে তাদের বোঝা উচিত ছিল টোল প্লাজায় যারা চাকরি করে তাদের এটা কর্তব্য টোল না দিলে তাদর পরিচয় পত্র দেখার। টোল প্লাজার কর্মীরা তারা তাদের কর্তব্য পালন করছিলেন।টোল প্লাজা কেন্দ্র সরকারের অধীনে এবং যে জওয়ানরা মারধরের ঘটনা ঘটিয়েছে তারাও কেন্দ্র সরকারের অধীনস্থ।ফলে যে কোন বড় আধিকারিক থাকুক না কেন গাড়ির ভেতর। তাদের সেটা বোঝা উচিত ছিল। তা না বুঝে তারা টোল কর্মীদের মারধর শুরু করে দেয়।








রাজ্যে যখন নির্বাচন হয় তখন কেন্দ্র বাহিনী আসে রাজ্যে নির্বাচনের সময় দায়িত্ব পালন করতে। টোল প্লাজায় CISF এর জওয়ানরা যে তান্ডব চালিয়েছে তার জন্য আগামী নির্বাচনে যাতে ওই জওয়ানরা নিরপেক্ষতা বজায় রাখে সেই আবেদন করেছেন তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad