Type Here to Get Search Results !

টেট উত্তীর্ণদের আন্দোলনের উপর পুলিশী হেনস্থার প্রতিবাদে লাউদোহায় বিজেপির রাস্তা অবরোধ ও প্রতিবাদ সভা




সোমনাথ মুখার্জি,লাউদোহা : - বৃহস্পতিবার গভীর রাতে টেট উত্তীর্ণ আন্দোলনকারীদের ওপর পুলিশী হেনস্থার  প্রতিবাদে শনিবার বেলা ১২ টায় লাউদোহার সরপি উখড়া রাস্তা অবরোধ ও প্রতিবাদ সভা করল বিজেপি ।







উল্লেখ্য ২০১৪ ও ২০১৭ সালে টেট পরীক্ষায় উত্তীর্ণ চাকুরী প্রার্থীরা সরাসরি শিক্ষক পদে নিয়োগের দাবিতে মঙ্গলবার থেকে আমরণ অনশন শুরু করেছে করুণাময়ীতে পর্ষদের দপ্তরের সামনে । সেখানে ১৪৪ ধারা আগেই জারি করেছে রাজ্য সরকার । সেখানে কোন আন্দোলন সংঘটিত করা যাবে না বলে নির্দেশ দিয়েছে আদালত । 








বৃহস্পতিবার গভীর রাতে আন্দোলনকারীদের সেখান থেকে সরে যাওয়ার নির্দেশ দেয় পুলিশ । আন্দোলনকারীরা অনড় থাকায় তাদের সরাতে বল প্রয়োগ করে পুলিশ । এতে বেশ কয়েকজন আন্দোলনকারী জখম ও অসুস্থ হয়ে পড়েন বলে অভিযোগ । 








এই ঘটনার প্রতিবাদে শনিবার পাণ্ডবেশ্বর বিধান সভার দুর্গাপুর ফরিদপুর ব্লকের সরপি মোড়ে লাউদোহা উখড়া  রাস্তা অবরোধ করে রাজ্য সরকার তথা রাজ্য পুলিশের  বিরুদ্ধে বিক্ষোভে সামিল হয়।








এই বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলার বিজেপি সভাপতি দিলীপ দে, অভিজিৎ দত্ত,ছিলেন পাণ্ডবেশ্বের বিজেপির আহ্বায়ক রূপক পাঁজা, পলাশ রায় চৌধুরী ও বিজেপির কর্মী সমর্থকরা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad