Type Here to Get Search Results !

ধনতেরাসে পাণ্ডবেশ্বরের মানুষকে বিধায়কের উপহার, করলেন জল প্রকল্পের শিলান্যাস




সোমনাথ  মুখার্জি,পাণ্ডবেশ্বরের  :- পাণ্ডবেশ্বেরের মহাল, দান্য সহ আটটি অঞ্চলের জল সমস্যার সমাধানে জল প্রকল্পের শিলান্যাস হল শনিবার । শিলা নাচ করলেন পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী সঙ্গে ছিলেন জেলা পরিষদের কর্মাধক্ষ্যা অনুভা চক্রবর্তী পাণ্ডবেশ্বর এর তৃণমূল ব্লক সভাপতি কিরিটি মুখার্জি ও তৃণমূলের অন্যান্য নেতৃত্ব ।









পাণ্ডবেশ্বর জুড়ে জল সমস্যা বিগত দিনে চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছিল। বিধায়ক কথা দিয়েছিলেন পাণ্ডবেশ্বরে মূল সমস্যা জল, তার সমস্যার সমাধান হবে,এবং আগামী ২০২৪ সালের মধ্যে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় প্রতিটি বাড়িতে বাড়িতে জল পৌঁছে যাবে । 










সেই কথা দিয়ে কথা রাখলেন বিধায়ক। প্রকল্পের জন্য আনুমানিক ব্যয় হবে ২৮ কোটি টাকা। মূলত তিনটি ধাপে প্রকল্পটির শেষ হবে । প্রথম ধাপে পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে ৮ কোটি টাকা অনুমোদিত হয়েছে ।ক্যারিয়ারে এই প্রথম ধাপের মধ্যে মহাল স্কুল এলাকায় বিশালাকার ওভারহেড জলের ট্যাঙ্ক স্থাপন হবে  ।











মূলত প্রকল্পটির জল স্থানীয় অজয় নদী থেকে পাম্পের মাধ্যমে ওভারহেড ট্যাংকে নিয়ে আসা হবে। এবং সেই জল পরিশোধিত করে এলাকার মানুষের ঘরে ঘরে পৌঁছানো হবে  । এবং এই ট্যাংক থেকে পাণ্ডবেশ্বরের স্থানীয় আটটি এলাকা তথা,মহাল, কলেজপাড়া, সোনাবাঁধি ,বেলডাঙা, চককরলা গোবিন্দপুর, কোন্দা,হোসেনপাড়া ,দান্য সহ বিভিন্ন এলাকা এই জল প্রকল্পের মাধ্যমে উপকৃত হবেন । এদিন বিধায়ক জানান ধীরে ধীরে সমগ্র পাণ্ডবেশ্বর বিধানসভায় জলের সমস্যার সমাধান হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad