Type Here to Get Search Results !

১৮ দফা দাবি নিয়ে এলআইসি এজেন্টদের কর্ম বিরতি ও ধরনা প্রদর্শন




সংবাদদাতা,অন্ডাল ও কাঁকসা:- সোমবার দেশ জুড়ে চলছে লাইফ ইন্সুরেন্স এজেন্ট ফেডারেশন অফ ইন্ডিয়ার উদ্যোগে ১৮ দফা দাবি নিয়ে এলআইসি এজেন্টদের কর্ম বিরতি ও ধরনা প্রদর্শন চলছে । ব্যতিক্রম হয়নি অন্ডালের উখরা এলআইসি অফিসেও। উখড়া এলআইসি শাখায়  প্রায় ৭০০ এজেন্ট কাজ করেন । সোমবার উখড়া এলআইসি শাখার সামনে ধরনা প্রদর্শন করেন । 






এজেন্টদের দাবিগুলির মধ্যে প্রধান হল, এজেন্টদের বীমা গ্রাহকদের বোনাস বৃদ্ধি, লোন ও অন্যান্য লেনদেনের ক্ষেত্রে সুদের হার কমানো, এজেন্টদের গ্র্যাচুইটির পরিমাণ বৃদ্ধি ও নিয়মের শিথিলি করণ, সরাসরি এজেন্টদের সুযোগ-সুবিধা বৃদ্ধি, ক্লাব মেম্বার এজেন্টদের হাউস বিল্ডিং লোনের সুযোগ সুবিধা বৃদ্ধি ও অনলাইন  নতুন পলিসি বিক্রি ও হাড়ের ঘোষণা বাতিলীকরণ  এরকম মোট ১৮ দফা দাবি নিয়ে কর্ম বিরতিতে জীবন বীমার এজেন্টরা।






 উখড়া জীবন বীমা শাখার এজেন্টদের সংগঠনের সম্পাদক কৃষ্ণ রায় জানান, তাদের এই কর্মবিরতি লাগাতার চলবে, যতদিন তাদের সমস্যার সমাধান না হচ্ছে।। তিনি জানান যতদিন পর্যন্ত তাদের দাবিগুলি মেনে নেওয়া না হচ্ছে এভাবেই কর্ম বিরতি চালিয়ে যাবে এজেন্টরা ।






পাশাপাশি এদিন পানাগরেও এলআইসি এজেন্টদের কর্ম বিরতি ও ধরনা প্রদর্শন চলছে । যার জেরে সমস্যায় পড়তে হয় গ্রাহকদের। বিক্ষোভকারীরা জানিয়েছেন ১৮ দফা দাবিতে তারা দেশজুড়ে আন্দোলনে নেমেছেন সেই মতো পানাগড় বাজারের এলআইসি বিল্ডিং এর নিচে তারা গত পয়লা সেপ্টেম্বর থেকে আন্দোলন শুরু করেছিলেন এবং তারা হুঁশিয়ারি দিয়েছিলেন তাদের দাবি মানা না হলে তারা ৫ তারিখে সমস্ত পরিষেবা বন্ধ করে দেবেন। সেইমতো সোমবার গোটা দেশ জুড়ে তারা পরিষেবা বন্ধ করে দেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad