Type Here to Get Search Results !

বেহাল রাস্তা সংস্কারের দাবিতে ইসিএল-এর পরিবহন আটকে বিক্ষোভ তৃণমূলের




সোমনাথ মুখার্জী,পাণ্ডবেশ্বর :- পাণ্ডবেশ্বর বিধানসভা এলাকায় বাঁকোলা থেকে কুমাডিহি'র বেহাল রাস্তা সংস্কারের দাবিতে মঙ্গলবার বিক্ষোভ দেখায়  স্থানীয় মানুষ ও তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীরা। তারা ইসিএল -এর পণ্যবাহী গাড়ি যাতায়াত অবরুদ্ধ করে দেয় এদিন সকাল থেকে।






বিক্ষোভকারীদের অভিযোগ,  ওই রাস্তায় অতিরিক্ত পন্য বোঝাই ইসিএল- এর যানবাহন চলার কারণে রাস্তা বেহাল হয়ে পড়েছে। রাস্তায় পিচ উঠে গর্তে জল জমে ডোবায় পরিণত হয়েছে। এর ফলে ওই রাস্তা দিয়ে যাতায়াতকারী পথচারীরা দুর্ভোগের শিকার হচ্ছেন। বারে বারেই দুর্ঘটনার কবলে পড়ছেন। দীর্ঘদিন ধরে ওই রাস্তা দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে যাতায়াতে ক্ষুদ্ধ এলাকাবাসী। 







এদিন ছোড়া গ্রাম পঞ্চায়েত এলাকার তৃণমূল নেতাকর্মীরা ইসিএল-এর পণ্যবাহী যানবাহন বন্ধ করে বিক্ষোভ দেখাতে থাকে। তাঁদের দাবি, ইসিএল -এর বাঁকোলা এরিয়ার জিএম ঘটনাস্থলে এসে রাস্তা সংস্কারের আশ্বাস দিলে অবরোধ উঠবে। এদিন সকাল থেকে দুপুর পর্যন্ত লাগাতার বিক্ষোভ কর্মসূচি চলতে থাকে তাঁদের। শেষ পাওয়া খবর বেলা ১:৩০ মিনিট পর্যন্ত ঘটনাস্থলে কোনো ইসিএল আধিকারিক না এলে বন্ধ থাকে ইসিএলের পরিবহন।





রাস্তা অবরোধের জেরে অবশেষে বাকলা এরিয়ার অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার দেখা করেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ অনুভা চক্রবর্তীর সঙ্গে এবং কথা দেন আগামী সাত দিনের মধ্যে ই সি এল রাস্তা সংস্কারে অগ্রণী ভূমিকা নেবে । এর পরই বিক্ষোভ তুলে নেন বিক্ষোভকারীরা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad