Type Here to Get Search Results !

বর্ধমান কাটোয়া রোড অবরোধ করে বিক্ষোভে সামিল পঞ্চায়েত এলাকার টোটো চালকরা




সংবাদদাতা, পূর্ববর্ধমান:- বর্ধমান শহরে টোটো ঢুকতে দিতে হবে এই দাবীতে পথ অবরোধ করলেন টোটো চালকরা। বর্ধমান কাটোয়া রোড অবরোধ করে সোমবার সকাল থেকে বিক্ষোভে সামিল হয়েছেন পঞ্চায়েত এলাকার টোটো চালকেরা। তাদের দাবী যতক্ষণ পর্যন্ত তাদের টোটো বর্ধমান শহরে ঢুকতে না দেওয়া হবে ততক্ষণ তারা এইভাবে অবরোধ চালিয়ে যাবে। 









 যানযট বর্ধমান শহরের নিত্যদিনের সমস্যা। বেহিসেবী  টোটোর দখলে চলে গিয়েছে বর্ধমান শহরের ওলি গলি। বর্ধমান শহরকে যানজট মুক্ত করতে পৌরসভার পক্ষ থেকে নেওয়া হয়েছে একাধিক পদক্ষেপ।  শহরের দুই প্রান্তে দুটি বাসস্ট্যাণ্ড করা হয়েছে শহরকে যানজট মুক্ত করতে। 










সম্প্রতি টোটো নিয়ন্ত্রণে বর্ধমান শহরের টোটোর মালিকানা লিপিবদ্ধ করে দুই সিফটে চালানোর সিদ্ধান্ত নিয়েছে বর্ধমান পৌরসভা।পাশাপাশি টোটোর রুট ভাগ করা হয়।যার নেতৃত্ব দিয়েছেন বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস। পঞ্চায়েত এলাকার কোন টোটো শহরে ঢুকতে দেওয়া হচ্ছে না। আর এতেই সমস্যায় পরেছেন শহর লাগোয়া পঞ্চায়েতের টোটোচালকরা।









পঞ্চায়েত লাগোয়া বিভিন্ন গ্রামের টোটো শহরে প্রবেশ না করতে পারলে সাধারণ মানুষের যেমন সমস্যার মধ্যে পরবে তেমনি তারাও চরম আর্থিক সংকটে পড়বে বলে দাবী আন্দোলনকারী টোটো চালকদের। তাদের এই অবরোধের ফলে বর্ধমান কাটোয়া রোডে ব্যাপক যানযটের সৃষ্টি হয়েছে। সমস্যার মধ্যে পড়েছেন সাধারণ যাত্রীরা। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad