Type Here to Get Search Results !

নিত্য প্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে গলসিতে তৃণমূলের প্রতিবাদ মিছিল ও সভা অনুষ্ঠিত হলো




তনুশ্রী চৌধুরী, গলসী:- পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাস সহ নিত্য প্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বৃহস্পতিবার বিকালে পূর্ব বর্ধমান জেলার গলসি এক নম্বর ব্লকের পারাজ অঞ্চলে প্রতিবাদ মিছিল ও সভা অনুষ্ঠিত হলো।এদিন সভায় উপস্থিত ছিলেন গলসি এক নম্বর ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি জনার্ধন চ্যাটার্জি।এদিন সমগ্র শিড়রায় গ্রাম প্রদক্ষিণ করে প্রতিবাদ মিছিল শেষে শিরোরাই গ্রামে একটি প্রতিবাদ সভা করা হয়।







প্রতিবাদ সভা থেকে গোলসি এক নম্বর ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি জনার্ধন চ্যাটার্জি বলেন রাজ্যজুড়ে বিজেপি শুধু দাঙ্গা করে বেড়াচ্ছে। তার জ্বলন্ত উদাহরণ দেখা গেল গত কয়েকদিন আগে নবান্ন অভিযানের নামে বিজেপি কর্মী সমর্থকেরা যেভাবে তান্ডব চালিয়েছে এবং পুলিশ কর্মীদের মেরে মাথা ফাটিয়েছে এবং অনেকের হাত ভেঙে দিয়েছে। শুধু তাই নয় পুলিশের গাড়ি ভাঙচুর করার পাশাপাশি পুলিশের গাড়িতেও আগুন লাগিয়ে দিয়েছে বিজেপি নামক গুন্ডা দলটি।বিজেপি সাধারণ মানুষের কথা ভাবে না তাই দেশজুড়ে এত মূল্যবৃদ্ধি বেড়ে চলেছে। একজন সাধারণ মানুষ নিত্য প্রয়োজনীয় জিনিসের মূল্য বৃদ্ধির ফলে কি সমস্যায় পড়েছে সেটা আমজনতা হাড়ে হাড়ে টের পাচ্ছে।







বর্তমানে একজন মধ্যবিত্ত মানুষকে বাজার করতে বেরোলে তাকে অর্ধেক ব্যাগ ভর্তি জিনিস কিনেই বাড়ি ফিরতে হয়। কারণ নিত্য প্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধির প্রধান কারণ হলো পেট্রোল ডিজেল রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধি।কেন্দ্র সরকার এই বিষয়ে কোনো রকম পদক্ষেপ গ্রহণ করছে না যার ফল ভোগ করতে হচ্ছে সাধারণ মানুষকে।তাই যতদিন না পেট্রোল ডিজেল রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধি কমছে ততদিন তাদের আন্দোলন চলবে বলে জানিয়েছেন তিনি।।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad