Type Here to Get Search Results !

আদালতের নির্দেশ মত সঠিক সময়ে হাজিরা না দেওয়ায় জামিনে মুক্ত দুই যুবক কে গ্রেফতার করে আদালতে পেশ করলো পুলিশ




তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- অস্ত্র সহ কাঁকসায় ডাকাতির ঘটনার সাথে যুক্ত থাকার অভিযোগে আদালতের নির্দেশে কাঁকসা থানার পুলিশ এক যুবককে গ্রেফতার করে শনিবার মহকুমা আদালতে পেশ করে।ধৃত যুবকের নাম নির্মল দে।ধৃত যুবকের বাড়ি কাঁকসার গোপালপুর পশ্চিম পাড়ায়।






পুলিশ সূত্রে জানা গেছে ধৃত যুবক গত ২০১৪ সালে কাঁকসায় একটি ডাকাতির ঘটনায় যুক্ত ছিলো।আগ্নেয়াস্ত্র সহ ওই যুবককে গ্রেফতার করা হয়।পরে আদালতে জামিন পেলেও আদালতের নির্দেশ মত সঠিক সময়ে আদালতে হাজির না হওয়ার জন্য আদালতের নির্দেশে ওই যুবককে গ্রেফতার করে কাঁকসা থানার পুলিশ।শনিবার ধৃত যুবককে মহকুমা আদালতে পেশ করা হয়।







পাশাপাশি, ২০২০ সালে এক নাবালিকাকে যৌন নিগ্রহের ঘটনার অভিযোগে কাঁকসা থানার পুলিশ আদালতের নির্দেশে এক যুবককে গ্রেফতার করে শনিবার মহকুমা আদালতে পেশ করে।পুলিশ সূত্রে জানা গেছে ধৃত যুবকের নাম মনোতোষ বর্মন।কাঁকসার ২নম্বর কলোনির বাসিন্দা।







ধৃত যুবকের বিরুদ্ধে গত ২০২০সালে এক নাবালিকা কে যৌন নিগৃহের অভিযোগ ওঠে। অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করে।পরে ওই যুবকের জামিন হলেও নির্দিষ্ট সময়ে আদালতে ধৃত যুবক হাজির না হওয়ায় আদালতের নির্দেশে কাঁকসা থানার পুলিশ ওই যুবককে গ্রেফতার করে শনিবার মহকুমা আদালতে পেশ করে।






পাশাপাশি একটি ভিন্ন ঘটনার সাথে যুক্ত থাকার অভিযোগে আরও এক যুবককে গ্রেফতার করে আজ মহকুমা আদালতে পেশ করে পুলিশ।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad