Type Here to Get Search Results !

পঞ্চায়েত সদস্যকে প্রাণনাশের হুমকি দেওয়ায় উত্তেজনা উখরায়




সংবাদদাতা,অন্ডাল : - পঞ্চায়েত সদস্যকে প্রাণনাশের হুমকি দেওয়ায় উত্তেজনা উখরায় ।জানাগেছে জাকির হুসেন, অন্ডাল থানার উখরা গ্রাম পঞ্চায়েতের সদস্য, তিনি অভিযোগ করেন স্থানীয় টিএমসি কর্মী মহম্মদ সমীর তাকে হত্যার হুমকি দিয়েছেন বলে৷এ ঘটনার পর জাকির হোসেনের সমর্থকরা উত্তেজিত হয়ে ওঠে।  বৃহস্পতিবার ঘটনার প্রতিবাদে মহম্মদ সমীরকে গ্রেফতারের দাবিতে এলাকায় বিক্ষোভ মিছিল বের করা হয়।ঘটনাস্থলে উখড়া  ফাঁড়ির পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।







ঘটনায় জাকির হুসেন বলেন, মোহাম্মদ সমীর অকারণে ময়লা-আবর্জনা পরিষ্কার নিয়ে এলাকায় গন্ডগোলের  সৃষ্টি করেছে ।  আমি প্রতিবাদ করলে সে আমাকে মেরে ফেলার হুমকি দেয়। জাকির আরও অভিযোগ করে বলেন মোহাম্মদ সমীর কয়লা লোহার মতো অবৈধ কাজে জড়িত, যার বিরোধিতা করায় সুনির্দিষ্ট কোনো কারণ ছাড়াই আমাকে হুমকি দিচ্ছেন।  





তবে অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করে মোহাম্মদ সমীর বলেন, ড্রেন পরিষ্কার করার পর দীর্ঘদিন ধরে রাস্তায় ময়লা-আবর্জনা পড়ে থাকায় জনগণকে অসুবিধায় পড়তে হচ্ছে।  যেহেতু তিনি একজন পঞ্চায়েত সদস্য, তাই আমি ময়লা পরিষ্কার করার কথা বলেছিলাম, যার কারণে তর্ক হয়েছিল।ভিত্তিহীন অভিযোগ করে আমার মানহানি করা হচ্ছে।  উল্টে তিনি অভিযোগ করেন জাকির হোসেন নিজেই অবৈধ কাজ কারবারের সাথে যুক্ত বলে অভিযোগ করেন। ঘটনার পর উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।  ঘটনার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে, পুলিশ তদন্ত শুরু করেছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad