Type Here to Get Search Results !

পুজো প্রাক্কালে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের হাতে নতুন বস্ত্র তুলে দিল শ্রমিক সংগঠন




সোমনাথ মুখার্জি, পাণ্ডবেশ্বর :- মহালয়ার পুণ্য লগ্নে বিশেষভাবে সক্ষম শিশুদের সাথে সময় কাটালেন পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী এবং তাঁদের হাতে তুলে দেওয়া হল পূজা প্রাক্কালে নতুন বস্ত্র। পুজোতে প্রতিমা দর্শন করানোর প্রতিশ্রুতি দিলেন পাণ্ডবেশ্বর এর বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী । 







ইসিএলের ঝাঁজরা kksc শ্রমিক সংগঠনের পক্ষ থেকে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।উভয় অনুষ্ঠানে বিধায়ক ছাড়াও উপস্থিত ছিলেন ঝাঁঝরা এরিয়া জিএম অজয় কুমার শর্মা সহ অন্যান্য শ্রমিক সংগঠনের নেতা গন। তিনি দীর্ঘক্ষণ উপস্থিত থেকে শিবিরে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের সঙ্গে সময় কাটান । তাদের সাথে কথা বলেন, সবাইকে দেন উপহার তুলে দেন । এইসব শিশুদের সাথে সময় কাটাতে পেরে তিনি খুশি বলে জানান নরেন্দ্রনাথ বাবু । 









বলেন এরা বিশেষ চাহিদা সম্পন্ন, এরা কারো থেকে কোন অংশে কম নয় । সাহায্য নয়, এদের পাশে থাকার প্রয়োজন । এদের যে কোন প্রয়োজনে সর্বদা পাশে থাকার বার্তা দেন তিনি । দুর্গাপূজার সময় যে কোন একদিন এই শিশুদের প্রতিমা দর্শন করানোর ব্যবস্থা তিনি নিজে করবেন বলেও জানান নরেন্দ্রনাথ বাবু । বিধায়কের আন্তরিকতা ও মানবিকতা দেখে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের পাশাপাশি তাদের অভিভাবকেরা ও অভিভূত হন ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad