Type Here to Get Search Results !

বাজি বিক্রেতা গ্রেপ্তার, প্রতিবাদে অবরোধ স্থানীয়দের




সংবাদদাতা, লাউদোহা : গ্রেপ্তার হওয়া বাজি বিক্রেতাদের ছেড়ে দেওয়ার দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালো স্থানীয়দের একাংশ । লাউদোহা ব্লকের সরপী মোর এলাকায় ঘটনা ।







শনিবার সন্ধ্যায় পুলিশি অভিযানে গ্রেপ্তার হন দুই বাজি বিক্রেতা । লাউদোহা ব্লকের সরপী মোর এলাকা থেকে অজয় রুইদাস ও সিধু স্বর্ণকার নামে দুই বাজি বিক্রেতাকে গ্রেফতার করে দুর্গাপুর ফরিদপুর থানার পুলিশ । ওই দু'জন দোকানে অন্যান্য জিনিসের সাথে নিষিদ্ধ বাজি বিক্রি করছিল বলে অভিযোগ পুলিশের । নিষিদ্ধ বাজি সহ দুজন অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ । 






রবিবার অভিযুক্ত দুই বাজি বিক্রেতাকে ছেড়ে দেওয়ার দাবিতে সরব স্থানীয়দের একাংশ । এদিন তারা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাই । অবরোধ করা হয় উখরা-লাউদোহা রোডের সরপী মোড় এলাকায় । বেলা এগারোটা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত চলে অবরোধ । খবর পেয়ে ঘটনাস্থলে আসেন তৃণমূলের ব্লক সভাপতি সুজিত মুখোপাধ্যায় । তার হস্তক্ষেপে অবরোধ উঠে যাই । 







অন্যদিকে শনিবার উখরা গ্রামের জামাইপাড়ায় দোকানে নিষিদ্ধ বাজি রাখার অপরাধে কার্তিক ঘোষ নামে এক ব্যক্তিকে আটক করে উখরা ফাঁড়ির পুলিশ । ধৃত ব্যক্তির দোকান থেকে বাজেয়াপ্ত করা হয় ২১ প্যাকেট চকলেট বোমা ও ২ প্যাকেট তুবড়ি বোমা । নিষিদ্ধ বাজির বিরুদ্ধে নিয়মিত অভিযান চালানো হবে বলে জানান উখরা ফাঁড়ির আইসি নাসরিন সুলতানা ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad