Type Here to Get Search Results !

প্রায় ৩০ ঘন্টার ও বেশি সময় অতিক্রম করে গেলেও এখনো খোঁজ মিলল না বছরের শিশু শিবম ঠাকুরের





শুভময় পাত্র, বীরভূম:- গতকাল সকাল ১০ টা থেকে আজ পর্যন্ত প্রায় ৩০ ঘন্টার ও বেশি সময় অতিক্রম করে গেলেও এখনো খোঁজ মিলল না শ্রীনিকেতন সংলগ্ন মোলডাঙ্গার বাসিন্দা পাঁচ বছরের শিশু শিবম ঠাকুরের। 









আজ সকাল থেকেই পুলিশ প্রশাসন ও গ্রামের মানুষজন মিলে তিনটি টিমে ভাগ হয়ে গিয়ে চিরুনি তল্লাশি শুরু করেছে এলাকার সংলগ্ন চিপকোঠি জঙ্গল বল্লভপুর জঙ্গল ও ইলামবাজার জঙ্গলের বেশ কিছু অংশ কিন্তু কোনরকম হদিস এখনো পাওয়া যায়নি। প্রসঙ্গত বলা যায় গতকাল শিবম ঠাকুর নামে পাঁচ বছরের এক শিশু বেলা দশটার সময় পাশেরই এক মুদিখানার দোকান থেকে বিস্কুট কিনতে যাই এবং তারপরে স্থানীয় এক আশ্রমে অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল শিবম ঠাকুরের।








কিন্তু ঠিক পাঁচ মিনিটের মধ্যে মুদিখানার দোকান থেকে আর বাড়ি ফিরল না এই ছোট্ট শিশুটি। চারিদিকে খোঁজ শুরু হলো। দু'ঘণ্টা থেকে চার ঘন্টা তারপর ছয় ঘন্টা পেরিয়ে গেলেও খোঁজ মিলল না শিবম এর। স্থানীয় প্রশাসনকে বিষয়টি জানানো হলে তৎক্ষণাৎ তারা বিষয়টি উপর গুরুত্ব দিয়ে বিভিন্ন জায়গায় নাকা চেকিং শুরু করে দেয়। খোঁজ শুরু হয় চারিদিকে। বেলা শেষে সন্ধ্যে নামার আগে স্থানীয় লোকজনের দাবি মত পাশের জেলা পূর্ববর্ধমান থেকে নিয়ে আসা হয় পুলিশ কুকুর।










যদিও শিভমের বাড়ির সংলগ্ন ১০০ মিটার এর মধ্যেই বারবার ঘুরতে দেখা গেল সেই পুলিশ কুকুরটিকে কিন্তু কোনরকম হদিশ মিলল না সেই ছোট্ট শিশুটির। প্রশাসন , স্থানীয় কাউন্সিলর ও এলাকার লোকজন এবং সোশ্যাল মিডিয়ায় যে যেমন করে পেরেছে খোঁজ শুরু করেছে এই ছোট্ট শিবম এর। কিন্তু এখনো পর্যন্ত তার কোন সন্ধান মেলেনি কোন দিক থেকেই। কি হতে পারে, অপহরণ না অন্য কিছু তারই চিনতাই স্থানীয় লোকজন থেকে শুরু করে বোলপুর শ্রীনিকেতন ও শান্তিনিকেতনের আপামর জনসাধারণ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad