Type Here to Get Search Results !

বোলপুরে 'চোর ধরো জেল ভরো' কর্মসূচির মিছিল সিপিআইএম এর




শুভময় পাত্র, বীরভূম:- 'চোরের পিসির বড় গলা', বলে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন সিপিআইএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম।









এদিন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মন্ডলের এলাকায় বোলপুরে 'চোর ধরো জেল ভরো' কর্মসূচি নিয়ে শহর জুড়ে মিছিল করে সিপিআইএম। বোলপুর ও তার সংলগ্ন বিভিন্ন গ্রাম থেকে বাস ও নানান গাড়িতো করে বহু সিপিআইএম সমর্থক আজ বোলপুরে এসে মিছিলে পা মেলান। 










মিছিল শেষে বোলপুর চৌরাস্তায় পথসভা করেন সিপিআইএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। এদিন বোলপুর চৌরাস্তায় মঞ্চ থেকে বক্তব্য রাখতে গিয়ে অনুব্রত মণ্ডল সহ রাজ্যের তৃণমূল নেতা-মন্ত্রীদের কটাক্ষ করেন তিনি। বলেন এবার আর খেলা  নয়, খেলা ভাঙার খেলা হবে। এখানে দূর্নীতি আর দুষ্কৃতিদের যে মিলন হয়েছে তা ভাঙার জন্য কর্মীদের নিদান দেন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। 












বীরভূম জেলার বোলপুরে তৃণমূল কংগ্রেসের প্রভাবশালী নেতা অনুব্রত মণ্ডলের গড়ে এসে সিপিআইএম এর নেতা ও কর্মী সমর্থকদের এই ধরনের মহা মিছিলে অংশগ্রহণ করাটাকে অনেকেই মনে করছেন গরু পাচার কাণ্ডে ধৃত অনুব্রত মণ্ডলের অনুপস্থিতির কারণে এই পরিস্থিতি সৃষ্টি হয়েছে বোলপুরে, এমনটাই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকেরা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad