Type Here to Get Search Results !

আপাতত সেপ্টেম্বর মাস পর্যন্ত অজয় নদের উপর অস্থায়ী ব্রিজে পুরোপুরি ভাবে যাতায়াত বন্ধ রাখার সিদ্ধান্ত নিল জেলা প্রশাসন



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- আপাতত সেপ্টেম্বর মাস পর্যন্ত অজয় নদের উপর অস্থায়ী ব্রিজে পুরোপুরি ভাবে যাতায়াত বন্ধ রাখার সিদ্ধান্ত নিল জেলা প্রশাসন।শুক্রবার পশ্চিম বর্ধমান জেলার জেলা পরিষদের সহ-সভাধিপতি সমীর বিশ্বাস পানাগর থেকে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন প্রতি বছর বর্ষার সময় শিবপুর থেকে বীরভূম যাওয়ার অস্থায়ী ব্রিজ ক্ষতিগ্রস্ত হয় অজয় নদে জলস্তর বেড়ে যাওয়ার ফলে।এবছর একইভাবে জলস্তর বেড়ে যাওয়ার ফলে বৃহস্পতিবার থেকে বিপদজনক হয়ে পড়ে অস্থায়ী ব্রিজ।






যার কারনে কোনরকম ঝুঁকি না নিয়ে বৃহস্পতিবার থেকেই বন্ধ রাখা হয় অস্থায়ী ব্রিজে যাতায়াত। তবে বর্ষার মরসুম শুরু হয়ে যাওয়ায় কোনরকম ঝুঁকি না নিয়ে আগামী সেপ্টেম্বর মাস পর্যন্ত অস্থায়ী ব্রিজে যাতায়াত পুরোপুরি ভাবে বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।তবে আগামী দিনের পরিস্থিতি যেমন থাকবে তার ওপর সিদ্ধান্ত নেবে জেলা প্রশাসন।







যে সমস্ত মানুষ নিত্যদিন অস্থায়ী ব্রিজের ওপর দিয়ে যাতায়াত করত তাদের জন্য বিকল্প ব্যবস্থার চিন্তাভাবনাও রয়েছে জেলা প্রশাসনের।জেলা পরিষদের সহ সভাধিপতি সমীর বিশ্বাস সাধারণ মানুষের কাছে আবেদন করেছেন যাতে কেউ পুলিশের নজর এড়িয়ে বা কোনভাবেই ওই রাস্তা দিয়ে যেন পারাপার না করে।






কারণ এর আগে বিগত বছরগুলিতে একাধিক দুর্ঘটনা ঘটেছে ঝুঁকি নিয়ে পারাপারের ফলে। যদিও গতকাল থেকেই পুলিশ পড়া নজরদারি রেখেছে ওই এলাকায় যাতে কেউ পারাপার করতে না পারে।অস্থায়ী ব্রিজে যাতায়াত বন্ধ হয়ে যাওয়ায় বিচ্ছিন্ন হয়েছে যোগাযোগ ব্যবস্থা দুই জেলার মধ্যে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad