Type Here to Get Search Results !

গত দুদিনের বৃষ্টির জেরে অজয় নদে বাড়লো জলস্তর, কাঁকসা থেকে জয়দেব ঘাট যাওয়ার অস্থায়ী সেতু দিয়ে যান চলাচল বন্ধ করলো প্রশাসন



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- গত দুদিনের বৃষ্টির জেরে অজয় নদে বাড়লো জলস্তর। যার জেরে কাঁকসার শিবপুর থেকে জয়দেব ঘাট যাওয়ার অজয় নদের উপর অস্থায়ী সেতু দিয়ে যান চলাচল বন্ধ করলো কাঁকসা থানার পুলিশ। যার ফলে বীরভূম থেকে পশ্চিম বর্ধমান জেলার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় বৃহস্পতিবার সকাল থেকে।







কাঁকসা পঞ্চায়েত সমিতির সদস্য দেবদাস বক্সী জানিয়েছেন প্রতি বছর এই সমস্যায় পড়তে হয় দুই জেলার মানুষকে।আপাতত বিপদ সীমার উপর দিয়ে জল বয়ে যাওয়ার কারণে অস্থায়ী সেতু দিয়ে যাতায়াত বন্ধ রাখা হয়েছে। প্রশাসন গোটা বিষয় নজর রেখেছে। যদিও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এই সমস্যার সম্মুখীন যাতে না হতে হয় তার জন্য স্থায়ী ব্রিজ নির্মাণের কাজ শুরু করেছেন এবং আগামী বছর থেকে এই সমস্যার সম্মুখীন হতে হবে না বলে আশা তার।







আপাতত বৃহস্পতিবার সকাল থেকে অস্থায়ী সেতু দিয়ে যান চলাচল বন্ধ হয়ে যাওয়ায় সমস্যায় পড়তে হয়েছে বীরভূম ও পশ্চিম বর্ধমান জেলার মানুষদের। অস্থায়ী সেতু বন্ধ হয়ে যাওয়ার কারণে ঘুরপথে দীর্ঘ কয়েক কিলোমিটার ঘুরে, তবে ২ জেলার মধ্যে যাতায়াত করছেন দুই জেলার মানুষ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad