Type Here to Get Search Results !

এক গর্ভবতী মহিলার মৃত সন্তান প্রসব করা কে কেন্দ্র করে উত্তাল হলো বোলপুর মহকুমা হাসপাতাল



শুভময় পাত্র, বীরভূম:- এক গর্ভবতী মহিলার মৃত সন্তান প্রসব করা কে কেন্দ্র করে উত্তাল হলো বোলপুর মহকুমা হাসপাতাল। ঘটনাটি ঘটেছে গতকাল রাত্রে । রোগীর আত্মীয়দের অভিযোগ নার্সিং স্টাফদের প্রসূতি রোগীদের ওপর দুর্ব্যবহার ও গাফিলতির ফলে এই ঘটনাটি ঘটেছে। তাদের অভিযোগ লেবার রুমে রোগীনির উপর চলে অকথ্য অত্যাচার এমনকি মারধরও করা হয় বলেও অভিযোগ। 






বোলপুর কাশীপুরের বাসিন্দা শিলাম মল্লিক, প্রসব যন্ত্রণা নিয়ে ভর্তি হন বোলপুর মহকুমা হাসপাতালে, রোগীর পরিবারের অভিযোগ প্রসব যন্ত্রণায় চিৎকার করার অপরাধে হাসপাতালে কর্তব্যরত নার্স দিদিমণিদের কাছে শুনতে হয় গালিগালাজ, শুধু তাই নয় তাদের অভিযোগ লেবার রুমে প্রসবরত মহিলাকে চর থাপ্পড়ও মারা হয়। নার্স দিদিমণি ও চিকিৎসকদের চূড়ান্ত গাফিলতির  ফলে প্রসূতি মায়ের মৃত সন্তানের জন্ম হয় এই অভিযোগ তুলে চূড়ান্ত ক্ষোভে ফেটে পড়ে গর্ভবতী মহিলার বাড়ির আত্মীয়রা।







হাসপাতালে তৈরি হয় অশান্তির বাতাবরণ। ঘটনার অভিযোগ পেতেই হাসপাতাল সুপার ডাক্তার বুদ্ধদেব মুর্মু তৎপরতার সঙ্গে বিষয়টি খতিয়ে দেখে যথাযথ ব্যবস্থার আশ্বাস দেন । তিনি জানান যে নার্সিং স্টাফের বিরুদ্ধে এই অভিযোগ তাকে তিনি শনাক্ত করে যথাযথ ব্যবস্থা নেবেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad