Type Here to Get Search Results !

জাতীয় পতাকা উত্তোলন করে ৭৫ তম স্বাধীনতা দিবস পালিত হলো কাঁকসা থানায়



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- জাতীয় পতাকা উত্তোলন করে ৭৫ তম স্বাধীনতা দিবস পালিত হলো কাঁকসা থানায়।এদিন কাঁকসা থানা প্রাঙ্গনে জাতীয় পতাকা উত্তোলন করেন কাঁকসা থানার ভারপ্রাপ্ত আইসি সন্দীপ চট্টরাজ।এছাড়াও উপস্থিত ছিলেন কাঁকসা থানার পুলিশ কর্মীরা ও সিভিক ভলান্টিয়ার রা।এদিন জাতীয় পতাকা উত্তোলনের পাশাপাশি জাতীয় পতাকা কে গান স্যালুট দিয়ে অভিবাদন জানানো হয়।একে অপরকে স্বাধীনতার ৭৫বছরের শুভেচ্ছা জানিয়ে সকলের মধ্যে মিষ্টি বিতরণ করা হয় কাঁকসা থানার পক্ষ থেকে।





পাশাপাশি ৭৫ তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সোমবার কাঁকসা থানা প্রাঙ্গনে বসে আঁকো প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।এদিন প্রতিযোগিতায় যোগ দেয় কাঁকসার বিভিন্ন এলাকার শিল্পীরা।সকল প্রতিযোগীদের উৎসাহিত করতে উপস্থিত ছিলেন কাঁকসা থানার পুলিশ আধিকারিকরা সহ এলাকার বিশিষ্ট সমাজসেবী পল্লব বন্দোপাধ্যায় সহ অন্যান্যরা।






কাঁকসা থানার উদ্যোগকে সাধুবাদ জানিয়ে পল্লব বন্দোপাধ্যায় জানিয়েছেন কাঁকসা থানার পক্ষ থেকে যে উদ্যোগ নেওয়া হয়েছে তাতে আগামী দিনে এলাকার তরুণ প্রজন্ম আঁকার প্রতি আরও উৎসাহ পাবে। আগামী বছরে এই প্রতিযোগিতায় আরও প্রতিযোগী অংশ গ্রহন করবে আজকের অনুষ্ঠান দেখে এমনটাই ধারণা তার।কাঁকসা থানার উদ্যোগ কে সাধুবাদ জানিয়েছেন অভিভাবকরাও। তারা জানিয়েছেন প্রতিযোগিতা হলেই তবে সকলের মধ্যে উৎসাহ বাড়বে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad