Type Here to Get Search Results !

তৃণমূল কংগ্রেসের উদ্যোগে পানাগড়ে ৭৫ তম স্বাধীনতা দিবস উদযাপিত হল



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- তৃণমূল কংগ্রেসের উদ্যোগে পানাগড়ের হাসপাতাল মোড়ে  রাত ১২টা বেজে ১মিনিটে জাতীয় পতাকা উত্তোলন করে ৭৫ তম স্বাধীনতা দিবস উদযাপিত হল।এদিন জাতীয় পতাকা উত্তোলন করেন কাঁকসা ব্লকের তৃণমূলের যুব সহ সভাপতি সমরেশ বন্দ্যোপাধ্যায়, এছাড়াও উপস্থিত ছিলেন কাঁকসা অঞ্চলের তৃণমূলের কর্মী সমর্থকরা। তৃণমূলের যুব সহ সভাপতি সমরেশ বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন দলের নির্দেশ মতো তারা মধ্যরাত্রে জাতীয় পতাকা উত্তোলন করে ৭৫তম স্বাধীনতা দিবস পালন করলেন।






পাশাপাশি তৃণমূল কংগ্রেসের উদ্যোগে কাঁকসার হাট তলায় রাত ১২টা বেজে ১মিনিটে জাতীয় পতাকা উত্তোলন করে ৭৫ তম স্বাধীনতা দিবস উদযাপিত হল।এদিন জাতীয় পতাকা উত্তোলন করেন কাঁকসার বিশিষ্ট তৃণমূল নেতা পল্লব বন্দ্যোপাধ্যায়, উপস্থিত ছিলেন কাঁকসা পঞ্চায়েত সমিতির সদস্য বৈশাখী ব্যানার্জি, তৃণমূল নেতা মোহন পাল, রাহুল বৈরাগ্য সহ এলাকার বিশিষ্ট জনেরা।






তৃণমূল নেতা পল্লব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন দলের নির্দেশ মতো তারা মধ্যরাত্রে জাতীয় পতাকা উত্তোলন করে ৭৫তম স্বাধীনতা দিবস পালন করলেন।দেশের পাশাপাশি সারা রাজ্য জুড়ে জাতীয় পতাকা উত্তোলনের পাশাপাশি নানান কর্মসূচির মাধ্যমে ৭৫ তম স্বাধীনতা দিবস পালন করা হবে। তারাও জাতীয় পতাকা উত্তোলন করার পাশাপাশি নেতাজির পতিকৃতিতে সকলে পুষ্পার্ঘ্য অর্পণ করে নেতাজিকে শ্রদ্ধা জানিয়ে ৭৫ তম স্বাধীনতা দিবস পালন করলেন। তিনি বলেন বর্তমান যা পরিস্থিতি  তাতে স্বাধীনতা দিবসের দিনেও পরাধীনতা লক্ষ্য করা যাচ্ছে।আগামী দিনে অশুভ শক্তি ধ্বংস হোক জাতীয় পতাকা উত্তোলন করে এই প্রার্থনাই করেছেন তারা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad