Type Here to Get Search Results !

ফের তালা বন্ধ করে চুরি পাণ্ডবেশ্বরের নবগ্রামে


সংবাদদাতা, পাণ্ডবেশ্বর:- শুক্রবার গভীর রাতে পাণ্ডবেশ্বরের নবগ্রামের মসজিদ পাড়ায় তালা বন্ধ ঘরে চুরির ঘটনায় আতঙ্ক ছড়ালো এলাকায় । পেশায় ও রাজমিস্ত্রির লেবার মীর ইজাজুল (কাজল) পাণ্ডবেশ্বর এর নবগ্রামের মসজিদ পাড়ার বাসিন্দা । তিনি বলেন বাড়িতে তালা বন্ধ করে খেলা দেখতে গিয়েছিলেন । রাত্রে ফিরে এসে দেখেন বাড়ির দরজা তালা ভাঙ্গা ভেতরে সমস্ত কিছু লন্ডভন্ড । চুরি গেছে তার স্ত্রীর সমস্ত সোনার গহনা সাথে কিছু রুপোর গহনাও । 







এর পাশাপাশি বাড়িতে ছিল নগদ টাকা, সেটাও দুষ্কৃতীরা নিয়ে চম্পট দিয়েছে । ইজাজুল বাবুর অভিযোগ এই চুরির পিছনে রয়েছে তার নিজের ভাইপো মীর আলিম ও পাড়ার বাসিন্দা লাভলু মোল্লা । ইজাজুল বাবু বলেন যে প্লাস্টিকের ব্যাগে তিনি টাকা পয়সা গহনা রেখেছিলেন বাড়ি ঢোকবার সময় তিনি মীর আলিম ও লাভলু মোল্লার হাতে সেই প্লাস্টিকের ব্যাগ দেখেন । এটাই তার সন্দেহ যে তার ঘরে চুরির পিছনে এই দুজনই আছে । সঙ্গে সঙ্গে তিনি লাভলু মোল্লা ওমেদ আলীমের বাড়ি গেলে তাদের খুঁজে পাননি । 







স্থানীয় সূত্রে জানা যায় এই দুই ব্যক্তি এলাকা ছেড়ে পালিয়েছে । খবর দেওয়া হয় পাণ্ডবেশ্বর থানায়, রাতেই পাণ্ডবেশ্বর থানার পুলিশ এসে ঘটনার তদন্ত শুরু করে । এখনো পর্যন্ত যাদের বিরুদ্ধে অভিযোগ তাদের কোন সন্ধান পাওয়া যায়নি বলে স্থানীয় সূত্রে জানা যায়।স্থানীয় বাসিন্দা তথা ওই এলাকার তৃণমূলের বুথ সভাপতি শেখ সিরাজ বলেন, যে দুই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ তারা এর আগেও চুরির ঘটনার সঙ্গে যুক্ত ছিল বর্তমানে তারা এলাকা ছেড়ে পালিয়েছে । ঘটনার তদন্ত শুরু করেছে পাণ্ডবেশ্বর থানার পুলিশ ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad