Type Here to Get Search Results !

মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে ডাকাতি অন্ডালে


সংবাদদাতা,অন্ডাল:-  শুক্রবার রাতে অন্ডাল থানা এলাকার মুকুন্দপুর কোলিয়ারি এলাকায় এক অবসরপ্রাপ্ত ইসিএল কর্মীর বাড়িতে ডাকাতি করে সশস্ত্র ডাকাতদল।ঘটনার পর এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে।  ঘটনার বিষয়ে অন্ডাল থানায় অভিযোগ দায়ের করেছে পরিবার বলে জানা যায়।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার পরিপ্রেক্ষিতে আশেপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করে এবং তদন্ত শুরু করে।






স্থানীয় বাসিন্দা ইলিয়াস আহমেদ বাড়িতে একা থাকেন।  তার পুরো পরিবার গ্রামে থাকে।  যথারীতি হোটেল থেকে খাবার সেরে রাত সাড়ে ১০টার দিকে তিনি বাসায় ফেরেন। এসে দেখেন দরজা খোলা।  গেটের কাছে পৌঁছতেই বাইরে থেকে একটা ছেলে তাকে ধাক্কা দিয়ে ঘরের ভেতরে নিয়ে যায়।  ভিতরে আরও দু'জন আগে থেকেই ছিল।  সবার হাতে আগ্নেয়াস্ত্রের সাথে,তাদের হাতে  ছিল ধারালো অস্ত্র।  মুখে মাস্ক পরেছিল সবাই তাই চিনবার উপায় ছিল না।  






ইলিয়াস বাবু বলেন,আমার কাছে টাকা দাবি করে ডাকাতদল। আমার কাছে টাকা নেই বললে তারা ঘরের জিনিসপত্র এদিক ওদিক ছড়িয়ে দিয়ে টাকা খুঁজতে থাকে।  শেষে আমার মাথায় বন্দুক রেখে আমাকে মেরে ফেলার হুমকি দেয়।  ভয়ে বাক্সে রাখা ২৭ হাজার টাকা দিতে হয়।  তারা টাকা নিয়ে পালিয়ে যায়।  আশংকা প্রকাশ করেন হয়তো তারা আমার টাকার কথা জানতো।  এ কারণে পুরো পরিকল্পনা নিয়েই  ঘটনাটি ঘটিয়েছে।  তিনি অপরাধীদের ধরতে পুলিশের কাছে দাবি জানান।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad