Type Here to Get Search Results !

রাস্তা সংস্কারের দাবিতে ইসিএলের পরিবহনের গাড়ি আটকে বিক্ষোভ স্থানীয়দের


সোমনাথ মুখার্জি, পাণ্ডবেশ্বর:- রাস্তা সংস্কারের দাবি নিয়ে মঙ্গলবার পাণ্ডবেশ্বরের এবিপিট কলিয়ারির পরিবহনের গাড়ি আটকে বিক্ষোভ দেখালো স্থানীয়রা । ঘটনাটি এবিপিট কোলিয়ারির কাঁটা ঘরের সামনের। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ কুমারডিহি থেকে এ বি পিট কোলিয়ারি আসার রাস্তার অবস্থা দীর্ঘদিন বেহাল । কুমারডিহি লাল বাংলা থেকে জোয়ালভাঙ্গা পর্যন্ত রাস্তা বেহাল । 






অনবরত এই রাস্তার ওপর দিয়ে চলে ইসিএলের ওভারলোডেড কয়লা বোঝায় গাড়ি এমনটাই অভিযোগ স্থানীয়দের । তাই দিনে দিনে ভয়ঙ্কর হয়েছে রাস্তা । বর্তমানে রাস্তার চেয়ে খানাখন্দই বেশি । রাস্তার দুরাবস্থার জন্য দায়ী ইসিএল কর্তৃপক্ষ এমনটা স্থানীয় বাসিন্দারা জানান । স্থানীয় বাসিন্দা বিজয় চাঁদ মন্ডল অভিযোগ করেন, ইসিএলের কয়লা বোঝায় ডাম্পার চলাচলের কারণে রাস্তার এই হাল হয়েছে । নিত্যদিন ঘটছে ছোট-বড় দুর্ঘটনা । এই নিয়ে বারবার ইসিএল কর্তৃপক্ষকে জানানোর পরও কোন কাজ হয়নি । তাই আজ ইসিএলের পরিবহনের গাড়ি আটকে বিক্ষোভ দেখাতে বাধ্য তারা । তিনি জানান ইসিএল কর্তৃপক্ষ অবিলম্বে এই রাস্তার সংস্কারের কাজ না করলে আগামী দিনে বৃহত্তর আন্দোলন হবে ।






অন্যদিকে কোলিয়ারির এজেন্ট অচিন্ত্যকুমার হালদার জানান, রাস্তার কাজের জন্য ইতিমধ্যেই টেন্ডার তৈরি হয়েছে শীঘ্রই রাস্তার কাজ শুরু হবে। অবশেষে ইসিএলের আশ্বাসে ঘণ্টাখানেক পর বিক্ষোভ তুলে নেয় বিক্ষোভকারীরা ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad