Type Here to Get Search Results !

শিল্প প্রদর্শনী,সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন



সংবাদদাতা, অন্ডাল : উখরা নেতাজি স্পোর্টিং ক্লাব পরিচালিত শিল্প প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন হলো বুধবার সন্ধ্যায় । উখড়া পিজি বালিকা বিদ্যামন্দির মুক্ত মঞ্চে হচ্ছে অনুষ্ঠানটি । চলবে তিন দিন । অনুষ্ঠানে এদিন অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তাপস বন্দ্যোপাধ্যায় (বিধায়ক),শান্তনু অধিকারী (ওসি অন্ডাল থানা), নাসরিন সুলতানা (ic উখরা আউট পোস্ট), ঈপ্সিতা দে (প্রধান শিক্ষিকা পি জি বালিকা বিদ্যামন্দির), শরল সাইগল(সভাপতি স্কুল পরিচালক সমিতি) সহ অন্যরা । 






প্রদীপ প্রজ্জলন করে অনুষ্ঠানের সূচনা করেন বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায় ও । সামাজিক কাজে বিশেষ অবদানের জন্য ক্লাবের পক্ষ থেকে গুণীজন সংবর্ধনা দেওয়া হয় শিল্পপতি বিশ্বদ্বীপ দে ও সন্দীপ দে কে । অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শিল্প প্রদর্শনীর দার উন্মোচন করা হয় । 







প্রদর্শনীর গ্যালারিতে রয়েছে শিল্পীদের আঁকা একশটিরও বেশি ছবি । এছাড়াও চলতি বছর মাধ্যমিক পরীক্ষায় কৃতি ছাত্র-ছাত্রীদের সম্বর্ধনা ও নাচ-গান সহ সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চস্থ হয় । ক্লাব সভাপতি সুব্রত বন্দ্যোপাধ্যায় জানান এবার অনুষ্ঠান পড়ল ২৫ বছরে । গত দু'বছর কোভিড বিধি-নিষেধের কারণে অনুষ্ঠান করা হয়নি । এবছর রজত জয়ন্তী বর্ষ পালন করা হচ্ছে । অনুষ্ঠান চলবে শুক্রবার পর্যন্ত ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad