Type Here to Get Search Results !

অবশেষে মঙ্গলবার সন্ধ্যায় ৩টি হাইড্রা ক্রেন ও একটি ক্রেনের সাহায্যে উদ্ধার হলো পানাগড় বাইপাশে উল্টে যাওয়া সিমেন্ট বোঝাই ট্যাঙ্কার



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- প্রায় ৩৬ঘন্টা পর উদ্ধার হলো পানাগড় বাইপাশে উল্টে যাওয়া সিমেন্ট বোঝাই ট্যাঙ্কার।সোমবার সকাল ১০ নাগাদ বীরভূম থেকে কোলকাতা যাওয়ার পথে পানাগড় বাইপাসের দু নম্বর জাতীয় সড়কের হাসপাতাল মোড় সংলগ্ন সার্ভিস রোডে নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিমেন্ট বোঝাই ট্যাঙ্কার উল্টে যায়।






ঘটনার সময় ওই জায়গায় একটি পাথর বোঝাই লরির মেরামতের কাজ চলছিলো।ট্যাঙ্কার টি উল্টে যাওয়ার সময় পাথর বোঝাই লরিতে ধাক্কা মারে।অল্পের জন্য রেহাই পায় লরির তলায় থাকা চার জন।রাস্তার উপর ট্যাঙ্কার উল্টে অল্পবিস্তর আহত হয় ট্যাংকারের চালক। দুর্ঘটনার জেরে জাতীয় সড়কের সার্ভিস রোডে যান চলাচল বন্ধ হয়ে যায়।






দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কাঁকসা থানার পুলিশ।মঙ্গলবার সন্ধ্যায় ৩টি হাইড্রা ক্রেন ও একটি ক্রেনের সাহায্যে ট্যাংকারটিকে উদ্ধার করে অন্যত্র সরানো হয়।তবে আপাতত ওই রাস্তা মেরামত না হওয়া পর্যন্ত যান চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এমনটাই জানিয়েছেন কাঁকসা ট্রাফিক গার্ডের পুলিশ আধিকারিকরা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad