Type Here to Get Search Results !

মাঠে গরু চরাতে গিয়ে বোমা ফেটে আহত ১


সংবাদাতা,অন্ডাল:-রবিবার জামুরিয়া দু'নম্বর ব্লকের ফড়ফড়ি গ্রামে পার্টি অফিস দখল কে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে আসে। ঘটনায় হয় বোমাবাজি ,বোমার আঘাতে দুই পক্ষের বেশ কয়েকজন আহত হয়। ঘটনায় পুলিশ সাতজনকে গ্রেপ্তার করেছে।যাদের আজ  দুর্গাপুর আদালতের তোলা হয়েছে।এরই মধ্যে সোমবার বিকালে মাঠে গরু চরাতে গিয়ে বোমার আঘাতে দুটো হাতের আঙুল উড়ল এক সাধারণ ব্যক্তি। আহত ব্যক্তির নাম ঝন্টু মন্ডল। গুরুতর আহত অবস্থায় ঝন্টু মন্ডলকে বাহাদুরপুর প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। 








এদিকে প্রশ্ন তুলছে গ্রামের মানুষের একাংশ । গতকালের ঘটনায় বোমাবাজি হয় তারপর গ্রামের এদিক সেদিক কত বোমা রাখা আছে কেউ জানে না? যার ফলস্বরূপ আজ একজন সাধারণ ব্যক্তি গরু চরাতে গিয়ে বোমার আঘাতে আহত হয়েছেন ।এদিকে ঝন্টু মণ্ডলের ভাই নীল্টু মন্ডল অভিযোগ করেন, গতকালের ঝামেলার পর কে কোথায় বোমা রেখেছে গ্রামের মানুষ তা জানবে কি করে । পুলিশ এ ব্যাপারে কোন পদক্ষেপ নিচ্ছে না  বলে অভিযোগ করেন তিনি। 







তিনি বলেন দাদা মাঠে গরু চরাতে গিয়ে  হঠাৎ বোমা ফেটে যায়। যার কারণে তার দাদা ঝন্টু মন্ডল এর দুটো হাতের  আঙ্গুল গুরুতর জখম হয়। তিনি বলেন তারা একেবারে সাধারণ মানুষ কোন রকম রাজনীতিতে নেই ।অথচ গতকালের  তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফলে এলাকায় কত বোমা এদিক সেদিক মজুত আছে সেটা নিয়েই আতঙ্ক এলাকার মানুষের । এই ঘটনার পর গ্রামের মানুষ বাড়ির বাইরে মাঠে-ঘাটে যেতেই ভয় পাচ্ছে বলে জানান তিনি ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad