Type Here to Get Search Results !

একুশে জুলাই কলকাতায় তৃণমূলের শহীদ দিবসে সভাস্থলে যাওয়ার পথে কোনো রকম অসুবিধা যাতে না হয় তার জন্য বিশেষ শিবিরের আয়োজন তৃণমূলের



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- একুশে জুলাই তৃণমূলের শহীদ দিবস উপলক্ষে লক্ষ লক্ষ তৃণমূল কর্মী কলকাতার উদ্দেশ্যে পাড়ি দেবেন।কলকাতায় সভাস্থলে যাওয়ার পথে বাঁকুড়া পুরুলিয়া সহ পার্শ্ববর্তী জেলা গুলির থেকে কর্মী সমর্থকদের যাওয়ার পথে কোনো রকম অসুবিধা যাতে না হয় তার জন্য শিবিরের আয়োজন করেছেন তৃণমূল কর্মী সমর্থকেরা।







জেলা তৃণমূল শ্রমিক সংগঠনের জেলা সভাপতি অভিজিৎ ঘটকের নির্দেশে কাঁকসার বাঁশ কোপা টোল প্লাজার কাছে একটি অস্থায়ী শিবিরের ব্যবস্থা করেছেন তৃণমূলের শ্রমিক সংগঠনের কর্মীরা।তৃণমূল নেতৃত্ব জানিয়েছে জেলা তৃণমূল শ্রমিক সংগঠনের জেলা সভাপতি নির্দেশে তারা এই শিবিরের আয়োজন করেছেন। 







কলকাতা যাওয়ার পথে যে সমস্ত তৃণমূল কর্মীদের সাময়িক বিশ্রামের পাশাপাশি তাদের কোনরকম সাহায্যের দরকার থাকলে তারা সেই অস্থায়ী শিবির থেকে তাদের সাহায্য করার ব্যবস্থা করবেন। এছাড়াও কোনদিন সমর্থক যদি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তার জন্য ওষুধের ব্যবস্থা সহ চিকিৎসকদেরও  শিবিরে রাখার ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছেন তারা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad