Type Here to Get Search Results !

বেহাল রাস্তায় টোটো উল্টে আহত চালক সহ যাত্রীরা, প্রতিবাদে রাস্তা কেটে বিক্ষোভ গ্রামবাসীদের



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- ভরতপুরের মনোরমপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে বেহাল রাস্তায় যাত্রী বোঝাই টোটো উল্টে আহত হন চালক সহ যাত্রীরা। চালকের পা ভেঙে যায় এবং কয়েকজন যাত্রী আহত হয় যার মধ্যে মহিলাও রয়েছেন । নিত্যদিন দুর্ঘটনা ঘটছে এই রাস্তার উপরে । অভিযোগ বারবার প্রশাসনকেও বলেও কন লাভ হয় নি । আজ এই টোটো দুর্ঘটনা ঘটার পরেই গ্রামবাসীরা একজোট হয়ে রাস্তা কেটে বিক্ষোভ দেখাতে থাকে । 







গ্রামবাসীদের রাস্তা দাবী রাস্তা দ্রুত সংস্কার করতে হবে । খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসে । ঘুটিংডাঙা থেকে তিলডাং পর্যন্ত রাস্তার কোথাও কালভার্ট হয়েছে আবার কোথাও কালভার্ট হয় নি । অভিযোগ কিছু কালভার্ট অর্ধেক হয়েছে আর বাকি অর্ধেক হয় নি । আবার কোথাও কালভার্ট করার পরে মাটি দিয়ে ভরাট করা হয় নি বলে অভিযোগ গ্রামবাসীদের । 







গ্রামবাসীদের অভিযোগ ঠিকাদার কাজ করছে না, ফেলে রেখে দিয়েছে। ফলে এলাকার বাসিন্দারা নিত্যদিন যাতায়াত করতে গিয়ে পথ দুর্ঘটনার শিকার হচ্ছেন । আজকের দুর্ঘটনায় প্রাণও যেতে পারতো বলে অভিযোগ বাসিন্দাদের । বাসিন্দাদের অভিযোগ টোটো , অটো বা ছোট গাড়িতে গর্ভবতি মায়েদের ক্ষেত্রে চরম সমস্যা হচ্ছে । 







এদিকে চাকতেঁতুল পঞ্চায়েত প্রধান অশোক ভট্টাচার্য্য বলেন 'মনোরমপুরের কিছু অসামাজিক ব্যক্তি একজোট হয়ে পি ডাবলুডির ঠিকাদারকে হুমকি দিচ্ছে কাজ করতে দিচ্ছে না, ফলে ঠিকাদার কাজ শেষ করতে পারছে না । পুলিশ গিয়েছে ।প্রশাসন বিষয়টি দেখছে'।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad