Type Here to Get Search Results !

আগামী একুশে জুলাই শহীদ দিবসের সভা সফল করতে পানাগড়ে মিছিল করলো যুব তৃণমূল কংগ্রেস



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- আগামী একুশে জুলাই তৃণমূলের শহীদ দিবস উপলক্ষে ধর্মতলায় তৃণমূলের সভা অনুষ্ঠিত হবে। শহীদ দিবসের সভা সফল করতে শনিবার বিকালে পানাগড়ে একটি মিছিল অনুষ্ঠিত হয় যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে।








এদিন মিছিলে উপস্থিত ছিলেন কাঁকসা  ব্লকের তৃণমূলের যুব সভাপতি কুলদীপ সরকার, এছাড়াও উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলার জেলা যুব সংগঠনের সাধারণ সম্পাদক সন্দীপ মহল, পশ্চিম বর্ধমান জেলার তৃণমূলের কিষান খেত মজদুর সংগঠনের জেলা সভাপতি জয়ব্রত বৈদ্য, কাঁকসা ব্লকের তৃণমূলের বঙ্গ জননী বাহিনীর সভানেত্রী স্বপ্না বৈদ্য ,জেলা যুব সভাপতি কৌশিক মন্ডল সহ বিভিন্ন অঞ্চলের যুব তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। এদিন পানাগড় বাজারের দার্জিলিং মোড় থেকে মিছিল শুরু করে পানাগড়ের রণডিহা মোড়ে মিছিল শেষ হয়।










কাঁকসা ব্লকের যুব তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি কুলদীপ সরকার জানিয়েছেন প্রতি বছরের মত এ বছরও একুশে জুলাই শহীদ দিবস উপলক্ষে ধর্মতলায় সভা অনুষ্ঠিত হবে। সেই সভায় লক্ষ লক্ষ মানুষ রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে সভায় যোগ দেবেন। সেই সভা সফল করতে কাঁকসা ব্লকের যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে পানাগড় বাজারে তারা মিছিল করেন। তার আশা অন্যান্য বছরের তুলনায় এ বছর বিপুল সংখ্যায় মানুষ শহীদ দিবসের সভায় যোগদান করবেন এবং অন্যান্য বছরের রেকর্ড এ বছর মানুষ নিজেই ভেঙে দেবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad