Type Here to Get Search Results !

রথের মেলায় নাগরদোলা ভেঙে পড়ার ঘটনায় ৩ জনকে গ্রেফতার করলো পুলিশ



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- রথের মেলায় নাগরদোলা ভেঙে পড়ার ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে পূর্ব বর্ধমানের মেমারীর রসুলপুরে রথের মেলায় দুর্ঘটনা ঘটে।রথের মেলায়  ভেঙে পড়ে নাগরদোলা। দুর্ঘটনায় জখম হয় চার জন। তাদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় মেমারি গ্রামীণ হাসপাতালে।নাগরদোলা চালু হতেই বেল্ট ছিঁড়ে যায়।বেশ কয়েকজন ছিটকে মাটিতে পড়ে যায়। দুর্ঘটনার খবর পেয়েই মেমারি থানার পুলিশ যায়।তবে দুর্ঘটনায় জখম হয় যারা তাদের আঘাত গুরুতর নয়। রাতেই আহত ৪ জনকে চিকিৎসকরা ছেড়ে দেন হাসপাতাল থেকে। 




দুর্ঘটনায় নাগরদোলার তিনজন মাকিক ও কর্মীকে পুলিশ গ্রেপ্তার করে। ধৃত ৩ জনের নাম সেখ জাহাঙ্গীর, বাড়ি মন্তেস্বরের সিহিগ্রামে।ধৃত সেখ শামসুদ্দিনের বাড়ি রায়নার রসুখণ্ডতে।ধৃত আর একজনের নাম গৌরাঙ্গ মাঝি। বাড়ি রায়নার বড়বলরামে।শনিবার ধৃত তিনজনকেই বর্ধমান আদালতে তোলা হয়। 




এসডিপিও দক্ষিণ সুপ্রভাত চক্রবর্তী বলেন, দুর্ঘটনার পরই মেলায় নাগরদোলা বন্ধ করে দেওয়া হয়।কি কারণে দুর্ঘটনা ঘটেছে পুলিশ তার তদন্ত শুরু করেছে।তবে এই বিষয়ে এলাকার বাসিন্দারা মুখে কুলুপ এঁটেছেন।কেউ এই বিষয়ে কিছু বলতে অস্বীকার করেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad