Type Here to Get Search Results !

পলিথিন বর্জনের আবেদন নিয়ে প্রচার পঞ্চায়েতের



সংবাদদাতা ,লাউদোহা:- দেশজুড়ে নিষিদ্ধ হয়েছে ৭৫ মাইক্রোনের নিচের পলিথিন জাতীয় দ্রব্যাদি। সরকার নানান ভাবে প্রচার করে মানুষকে সচেতন করবার আপ্রাণ চেষ্টা করছেন । কিন্তু কতিপয় মানুষ যারা সরকারের এই প্রচারকে পাত্তা না দিয়ে আজও অবাধে ব্যবহার করছেন নিষিদ্ধ পলিথিন জাতীয় বস্তু । 







সোমবার পাণ্ডবেশ্বর বিধানসভার দুর্গাপুর ফরিদপুর ব্লকের গোগলা পঞ্চায়েতের উদ্যোগে এলাকার ব্যবসায়ী এবং সাধারণ মানুষকে সচেতন করতে, পঞ্চায়েত কর্মী, সদস্য ও এলাকার বিদ্যালয়ের কচিকাঁচা ছাত্র-ছাত্রীদের নিয়ে সচেতনতা মূলক মিছিল করলো এলাকায় । এদিনের এই সচেতনতামূলক মিছিল থেকে এলাকার মানুষের উদ্দেশ্যে সতর্কবার্তা দেওয়া হল । সাধারণ মানুষের উদ্দেশ্যে বলা হলো ৭৫ মাইক্রোনের নিচের কোন ধরনের পলিথিন জাতীয় দ্রব্যাদি ব্যবহার করবেন না,কাউকে দেবেন না, কারও থেকে নেবেনও না । অন্যথায় আদেশ অমান্য করলে হতে পারে জরিমানা । 









তাই দেশকে বাঁচাতে, পৃথিবীকে বাঁচাতে, পৃথিবী থেকে দূষণ কমাতে, পলিথিন মুক্ত সমাজ গড়ে তুলতে সরকারের এই পদক্ষেপ মেনে চলুন । এই দিনের এই মিছিলে ছিলেন গোগলা পঞ্চায়েত প্রধান অনিতা দাস, ছিলেন তৃণমূল নেতা কাজল ঘোষ ,কাঞ্চন ঘোষ , বিদ্যালয়ের শিক্ষক ও তৃণমূলের অন্যান্য কর্মীবৃন্দ । গোগলা গ্রাম পঞ্চায়েতের অ্যাসিস্ট্যান্ট সত্যবান বাগদি জানান , সরকারি নির্দেশনামা না মানলে আগামী দিনে নির্দেশনামা  অবমাননাকারীকে জরিমানা করা হবে ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad