Type Here to Get Search Results !

পানাগড় শিল্পতালুকে লরি চালকদের বিক্ষোভ অব্যাহত



তনুশ্রী চৌধুরী,পানাগড়:- লরি চালকদের আলোচনায় বসার কথা থাকলেও সমস্যা সমাধান না হওয়ায় মঙ্গলবার সকাল থেকে ফের আন্দোলনে নামে লরি চালকরা।বেতন বৃদ্ধি সহ এক গুচ্ছ দাবিকে সামনে রেখে গত সোমবার সকাল থেকে পানাগড় শিল্পতালুকের রাষ্ট্রায়ত্ত তেল সংস্থার গেটের সামনে প্রায় ৩০০ জনেরও বেশি লরি চালক বিক্ষোভ শুরু করেন । লরি চালকদের বিক্ষোভের জেরে কারখানার মধ্যে প্রবেশ করতে পারেনি কোনো লরি  । 







ফলে রাষ্ট্রায়ত্ব তেল সংস্থার বটলিং প্ল্যান্টে গ্যাস সিলিন্ডার লোডিংয়ের কাজ  সম্পূর্ণরূপে বন্ধ থাকে । শয়ে শয়ে গাড়ি  দাঁড়িয়ে থাকে সংস্থার গেটের বাইরে রাস্তার উপর । বটলিং প্ল্যান্ট থেকে লড়িতে গ্যাস সিলিন্ডার লোডিংয়ের কাজ বন্ধ থাকায় , কারখানার মধ্যে অচলাবস্থা তৈরি হয়েছে সোমবার থেকে। কারখানার অচলাবস্থা কাটাতে মঙ্গলবার বুদবুদ থানার পুলিশ, সংস্থার কর্তৃপক্ষ  , ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশনের সদস্যরা  এবং বিক্ষোভকারী লরি চালকদের প্রতিনিধিদের  নিয়ে একটি বৈঠক করা হয় মঙ্গলবার দুপুরে।








কিন্তু বৈঠকে সমস্ত ট্রান্সপোর্টের  মালিক উপস্থিত না থাকায়, লরি চালকদের  দাবি গুলি শোনা হলেও , দাবি পূরণের বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি । তবে বৈঠক শেষে জানা গেছে , লরি চালকদের দাবি গুলি নিয়ে আলোচনার জন্য সময় চেয়েছেন  ট্রান্সপোর্টারদের প্রতিনিধিরা ।  সাংবাদিকরা   বটলিং প্ল্যান্টের বর্তমান গ্যাস  সিলিন্ডার লোডিং  সমস্যা এবং বিক্ষোভকারী  ড্রাইভারদের দাবীর  বিষয়   ট্রান্সপোর্টার প্রতিদিধিদের কাছে জানতে চাইলে, তাঁরা সাংবাদিকদের কোনো প্রশ্নের উত্তর দিতে চাননি।এলাকায় উত্তেজনার পরিবেশ সৃষ্টি হওয়ায় গোটা এলাকা জুড়ে মোতায়েন বুদবুদ থানার বিশাল পুলিশ বাহিনী।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad