Type Here to Get Search Results !

কাঁকসায় তৃণমূল কর্মীকে হুমকি দেওয়ার অভিযোগ উঠলো দলেরই অন্য এক কর্মীর বিরুদ্ধে



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- এক তৃণমূল কর্মীকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলেরই অন্য এক কর্মীর বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে কাঁকসার বাঁশকপা এলাকায়। সম্পদ মাঝি নামের বাঁশকোপা গ্রামের বাসিন্দার অভিযোগ। আগামী একুশে জুলাই তিনি কোলকাতার ধর্মতলায় শহীদ দিবসের অনুষ্ঠানে যোগ দিতে যাবেন। কিন্তু যাদের সাথে তিনি ধর্মতলার সভায় যোগ দিতে যাবেন তাদের সাথে না গিয়ে এলাকারই তৃণমূল কর্মী রঞ্জিত বাউরির সাথে তাকে যেতে হবে কোলকাতায়, এমনই হুমকি দেওয়া হয়েছে তাকে বলে অভিযোগ।







এমনকি তার সাথে না গেলে কারখানায় কাজ থেকে ছাড়িয়ে দেওয়ারও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলাকাজুড়ে। মঙ্গলবার কাঁকসা থানার দ্বারস্থ হন তিনি। যার বিরুদ্ধে অভিযোগ সেই তৃণমূল কর্মীর সাথে বহুবার যোগাযোগ করার চেষ্টা করলেও যোগাযোগ করা সম্ভব হয় নি।







এবিষয়ে কাঁকসার ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি দেবদাস বক্সী জানিয়েছেন যদি এই ধরনের ঘটনা ঘটে থাকে তবে সেটা অন্যায় কাজ হয়েছে। একুশে জুলাই মানেই তৃণমূল কর্মীদের আবেগ। তেরো জন শহীদ কে শ্রদ্ধা জানাতে সমস্ত তৃণমূল কর্মী একুশে জুলাই কোলকাতার উদ্দেশ্যে যাবেন।তবে তৃণমূলের প্রকৃত কর্মী হয়ে থাকলে কখনোই কোনো তৃণমূল কর্মীকে হুমকি দিতে পারেন না ।এই বিষয়টি তারা খোঁজখবর নিয়ে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন।







অপরদিকে কাঁকসার বাঁশকোপা টোল প্লাজায় কর্মরত এক টোলকর্মীকে হুমকি দেওয়ার অভিযোগ ওঠে এক তৃণমূল কর্মীর বিরুদ্ধে। মলয় কুমার মন্ডল নামের টোল প্লাজার  কর্মীর অভিযোগ, মঙ্গলবার সকালে তিনি যখন টোল প্লাজায় কর্মরত অবস্থায় ছিলেন। তখনই এলাকারই এক তৃণমূল কর্মী উৎপল ঘোষ নামের ব্যক্তি তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তাকে নানান ভাবে হুমকি দেয়। তার অভিযোগ তিনিও একজন তৃণমূল কর্মী এবং তাকে যিনি গালিগালাজ করছিলেন তিনিও একজন তৃণমূল কর্মী। কি কারনে তাকে গালিগালাজ করা হয়েছে তা তার জানা নেই।ঘটনার কথা তিনি উচ্চ নেতৃত্বকে জানানোর পাশাপাশি কাঁকসা থানাতেও লিখিত ভাবে অভিযোগ জানিয়েছেন তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad