Type Here to Get Search Results !

'পাঞ্জাব সরকারের মত এ রাজ্যেও ৩০০ ইউনিট বিদ্যুৎ বিনামূল্যে দিতে হবে'- সি পি আই এম এল



সংবাদদাতা, পাণ্ডবেশ্বর:-  চলতি মাসের ৬ তারিখ পাঞ্জাব সরকার তার রাজ্যের মানুষদের জন্য ৩০০ ইউনিট বিদ্যুৎ বিনামূল্যে দেবার কথা ঘোষণা করেছেন । এরই পরিপ্রেক্ষিতে শুক্রবার পাণ্ডবেশ্বরের  ভারতের কমিউনিস্ট পার্টি মার্কসবাদী লেলিনবাদী সি পি আই এম এল কর্মী সমর্থকরা পাণ্ডবেশ্বর ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিকের দপ্তরের সামনে পাঞ্জাবের মত এ রাজ্যেও ৩০০ ইউনিট বিদ্যুৎ বিনামূল্যে রাজ্য সরকারকে দিতে হবে এই দাবিতে বিডিও কে একটা স্মারকলিপি  দিলেন ।






 

পাণ্ডবেশ্বর এর সিপিআইএমএল নেতা কীর্তন কোটাল জানান, যেভাবে পাঞ্জাব সরকার তার রাজ্যের মানুষদের জন্য ৩০০ ইউনিট বিদ্যুৎ বিনামূল্যে দেবার কথা ঘোষণা করেছেন, ঠিক সেভাবেই পশ্চিমবাংলার সরকার এ রাজ্যেও ৩০০ ইউনিট বিদ্যুৎ বিনামূল্যে দেওয়ার ব্যবস্থা করুক। 







কীর্তন বাবু অভিযোগ করেন, দেশের অন্যান্য রাজ্যের তুলনায় পশ্চিমবাংলায় বিদ্যুতের ইউনিটের দাম অনেক বেশি । এই মর্মে শুক্রবার বেলা ১১ঃ০০ টা থেকে পাণ্ডবেশ্বর ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক এর দপ্তরের সামনে বেশ কিছুক্ষণ বিক্ষোভ দেখানোর পর, বিডিওর হাতে একটা স্মারকলিপি তুলে দেওয়া হল ভারতের কমিউনিস্ট পার্টি মার্কসবাদী লেলিনবাদী সিপিআইএমএএলের পক্ষ থেকে ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad