Type Here to Get Search Results !

বারবার দুর্ঘটনার কবলে পড়েছে স্কুটি ও মোটরসাইকেল আরোহীরা, অবশেষে ক্ষুব্ধ বাসিন্দারা নিজেরাই উদ্যোগ নিয়ে ভেঙে ফেললো রাস্তার উপরে থাকা ভাঙা স্লাব



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- বারবার দুর্ঘটনার কবলে পড়েছে স্কুটি ও মোটরসাইকেল আরোহীরা।যার জেরে অবশেষে ক্ষুব্ধ গোপালপুরের বাসিন্দারা শনিবার রাত্রে নিজেরাই উদ্যোগ নিয়ে ভেঙে ফেললো রাস্তার উপরে থাকা ভাঙা স্লাব।স্থানীয় দের অভিযোগ গত প্রায় তিন মাস ধরে গোপালপুর বামুনাড়া রাস্তায় ধীবর পাড়ার কাছে রাস্তার উপর স্ল্যাব ভেঙে বিপজ্জনক অবস্থায় পরিণত হয়।








প্রায় মাস তিনেক ধরেই ঝুঁকি নিয়ে সন্ধ্যায় পারাপার করতে হত মোটরসাইকেল ও স্কুটি আরোহীদের। দিনের বেলা বিপদজনক অবস্থা নজরে আসলেও সন্ধ্যা হলেই মরণফাঁদে পরিণত হয় ওই রাস্তা। সন্ধ্যা হলেও একটু বেসামাল হলেই বাইক চালকেরা দুর্ঘটনার কবলে  পড়েন। স্থানীয়দের অভিযোগ বারংবার প্রশাসনকে জানিয়েও কাজের কাজ কিছুই হয় নি।








শনিবার সন্ধ্যায় বিপদজনক ওই রাস্তা দিয়ে এক মহিলা স্কুটি নিয়ে যাচ্ছিলেন।  ভাঙা স্ল্যাবে স্কুটির চাকা আটকে যেতেই স্কুটি থেকে পরে আহত হন ওই মহিলা। ধীবরপাড়ার বাসিন্দারা দেখতে পেয়ে ছুটে এসে তাকে উদ্ধার করে। ঘটনার পরই ক্ষোভে ফেটে পড়েন এলাকার বাসিন্দারা । শনিবার রাত্রে এলাকার বাসিন্দারাই সেই ভাঙা স্ল্যাব ভেঙে ফেলেন সম্পুর্ণভাবে । 







স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন এই রাস্তা দিয়েই সারাদিনে কয়েকশো মোটরসাইকেল এবং ছোট গাড়ি যাতায়াত করে , এমনকি স্কুলের ছাত্রছাত্রীরাও যাতায়াত করে বিপদজনক এই রাস্তা দিয়েই।প্রশাসনকে বহুবার জানানো হলেও কোনোরকম ভাবেই সমস্যার সমাধান হোচ্ছে হয় না।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad