Type Here to Get Search Results !

পাণ্ডবেশ্বর রেল স্টেশনের কাছে লাইনচ্যুত মালগাড়ি



সংবাদদাতা পাণ্ডবেশ্বর:- বৃহস্পতিবার বেলা এগারোটা নাগাদ পাণ্ডবেশ্বর রেলস্টেশনের সামনেই লাইনচ্যুত হলো একটি মালগাড়ি । লাইনচ্যুত হয়ে মাল গাড়ির একটা বগি ধাক্কা মারে রেলের হাই টেনশন বিদ্যুতের খুঁটিতে । যদিও এই ঘটনায় কোন হতা হাতের খবর নেই । তবে ঘটনা জেরে ওই লাইনের উপর রেল চলাচল বন্ধ রয়েছে । যদিও সংশ্লিষ্ট রেল লাইনের ওপর দিয়ে কোন যাত্রীবাহী ট্রেন যাতায়াত করে না বলে সূত্র মারফত জানা যায় । 








তবে মালগাড়িটি লাইনচ্যুত হওয়ার কারণে অবরুদ্ধ হয়ে পড়ে পাণ্ডবেশ্বর থেকে দুর্গাপুর যাবার প্রধান রাস্তার ওপর পড়া,রেল ফাটক। সেই কারণে রেল ফাটক চত্বরে যেমন পড়েছে যানজট তেমনি সমস্যায় যানচালক থেকে শুরু করে স্থানীয় বাসিন্দারা । যদিও পাণ্ডবেশ্বর রেলের আধিকারিক ঘটনাস্থলে পৌঁছে মাল গাড়িটিকে ও রেলের ট্র্যাক টিকে সরানোর কাজ চলছে । তবে ঠিক কতক্ষন পর এই লাইন পরিষ্কার হবে লাইনের উপর দিয়ে রেল চলাচল স্বাভাবিক হবে সেটা এখন বলা যাচ্ছে না বলে স্থায়ীয় সূত্রে জানা যায়।








রেলের সূত্র মারফত জানা যায় ,নিয়মিত রেললাইন অ্যালাইনমেন্টের ব্যবস্থা থাকে  । কিন্তু কোন কারনে রেলের ট্রাক অ্যালাইনমেন্ট নষ্ট হলে সে ক্ষেত্রে ওই লাইনের উপর দ্রুত গতিতে রেল চলাচল করলে লাইনচ্যুত হওয়ার আশঙ্কা থাকে । তবে ঠিক কি কারণে মালগাড়ীটি লাইনচ্যুত হল ,তার তদন্ত করছে রেলের আধিকারিকরা ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad