Type Here to Get Search Results !

বর্ধমান অ্যাকাডেমি অফ মার্শাল আর্টের উদ্যোগে স্পেশাল ক্যারাটে ট্রেনিং ক্যাম্পে আসছেন কমনওয়েলথ ক্যারাটে ফেডারেশনের সভাপতি হানসি সোনি পিল্লাই



সংবাদাতা,পূর্ববর্ধমান:- আগামী ৩০ শে জুলাই বর্ধমান শহরে আসছেন কমনওয়েলথ ক্যারাটে ফেডারেশনের সভাপতি হানসি সোনি পিল্লাই। বর্ধমান অ্যাকাডেমি অফ মার্শাল আর্টের উদ্যোগে গোদা এলাকার একটি অনুষ্ঠান বাড়িতে একটি ক্যারাটে স্পেশাল ট্রেনিং ক্যাম্পের আয়োজন করা হয়েছে। পাশাপাশি ঐদিন ৩৫ জন ছাত্রছাত্রী  ব্লাক বেল্ট পরীক্ষায় বসবেন। পরীক্ষা নেবেন স্বয়ং সোনি পিল্লাই । 






কোলকাতার বাইরে কোন জেলায় এই প্রথম ক্যারাটের এত উচ্চ ডিগ্রিধারী ব্যক্তিত্ব বর্ধমান শহরে আসছেন বলে জানালেন উদ্যোক্তারা। ঐ দিন বর্ধমান শহর থেকে তিন জন ক্যারাটে প্রশিক্ষক রেনসি পদাধিকারী হতে পারেন। এই তিনজন হলেন সেনসাই দেবব্রত মন্ডল,  সেনসাই নিরঞ্জন সাও এবং সেনসাই সেখ মুন্না। ক্যারাটের জগতে রেনসি ডিগ্রির গুরুত্ব অপরিসীম। ব্লাক বেল্ট ডিগ্রীধারীরা বেশ কয়েকটি পর্যায় অতিক্রম করে এই ডিগ্রি  পাওয়ার যোগ্যতা অর্জন করে থাকেন। 






মঙ্গলবার বর্ধমান রিক্রিয়েশন ক্লাবে এক সাংবাদিক সম্মেলনে উদ্যোক্তারা জানান, আগামী ৩০ তারিখে সোনি পিল্লাই মহাশয় ছাত্রছাত্রীদের বিশেষ প্রশিক্ষণ দেবেন। প্রশিক্ষণ শেষে ব্লাকবেল্টের পরীক্ষা নেবেন। আগামী ৩০শে জুলাই হানসি সোনি পিল্লাই মহাশয়ের কাছ থেকে প্রশিক্ষণ নেওয়ার জন্য মুখিয়ে আছে বর্ধমানের ক্যারাটে ছাত্রছাত্রী ও শিক্ষকেরা। মঙ্গলবারের সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, AISKS এর স্টাইল চীফ মনোরঞ্জন বিশ্বাস, সেনসাই দেবব্রত মন্ডল,  সেনসাই সেখ মুন্না, সেনসাই আশিষ পুরকাইত,  সেনসাই সেখ সানি সহ বেশ কয়েকজন ব্লাক বেল্টধারী প্রশিক্ষক।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad