Type Here to Get Search Results !

দুর্গাপুরের উপ সংশোধনাগার থেকে বিচারাধীন বন্দী পালিয়ে যাওয়ায়, চিন্তায় ঘুম উড়লো পাণ্ডবেশ্বরের অভিযোগকারী পরিবারের



সোমনাথ মুখার্জি, পাণ্ডবেশ্বর:- ২০২১ সালের ১১ই আগস্ট ঘরের থেকে সামান্য দূরে খুন হন পাণ্ডবেশ্বর এর পন্থনগরের বাসিন্দা দিলীপ তুরি । খুনের পরেই তদন্ত শুরু করে দেয় পাণ্ডবেশ্বর থানার পুলিশ । এবং এই খুনের দায় অভিযুক্ত এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয় । ঝাড়খণ্ডের জামতাড়া এলাকার বাসিন্দা নেপাল মিধ্যা কে গ্রেপ্তার করে পাণ্ডবেশ্বর থানার পুলিশ । খুনের অপরাধে আসামির জেল হেফাজত হয় । আসামি নেপাল মিধ্যা খুনের অপরাধে দুর্গাপুরের ফুল ঝড় উপ সংশোধনাগারে জেল হেফাজতে ছিল ।








এরই মধ্যে নাটকীয়ভাবে ঘটে গেল ঘটনা,রবিবার দুপুর প্রায় তিনটে নাগাদ তিন বন্দী সংশোধনাগারের পাঁচিল টপকে পালিয়ে যায়। বিকেল চারটে নাগাদ ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়ায় সংশোধনাগারে৷ ডিআইজি কারা সহ অনান্য পুলিশ আধিকারিকরা তদন্ত শুরু করেন । পলাতক তিন বন্দীর নাম ভূবন নিয়োগী, বাড়ি দক্ষিন ২৪ পরগনার রামনগরে। অন্ডাল থানায় এলাকায় ডাকাতির মামলা আছে ভূবনের বিরুদ্ধে। মহম্মদ শাহাবুদ্দিন, বাড়ি জামুড়িয়ার শ্রীপুর মোড়ে। শাহাবুদ্দিনের বিরুদ্ধে কুলটি থানা সহ দেওঘরে মধুপুর রেল পুলিশে ডাকাতির মামলা আছে। নেপাল মিধ্যা, বাড়ি ঝাড়খন্ডের জামতাড়া এলাকায়। পান্ডবেশ্বর থানায় নেপালের খুনের মামলা রয়েছে। এরা মলানদিঘির জঙ্গল হয়ে পালানোর সময় পুলিশ হাতেনাতে ধরে ফেলে অন্ডালের পেট্রোল পাম্প ডাকাতি কান্ডের আসামি ভুবন নিয়োগী কে, কিন্তু বাকি দুজন পালাতে সক্ষম হয়।








এদিকে পাণ্ডবেশ্বরের খুনের অপরাধে জড়িত আসামি নেপাল এখনো পলাতক । এই আতঙ্কে রাত্রে ঘুম উড়েছে পাণ্ডবেশ্বরের খুন হওয়া দিলীপ তুরির পরিবারের । মৃত দিলীপ তুরীর বৌদি পিঙ্কি তুরী বলেন, 'আসামি যখন জেলের এত নিরাপত্তা ভেঙে পালাতে পারে তাহলে যে কোন সময় এসে প্রতিহিংসা বসত আমাদের ওপর আবার আক্রমণ করতে পারে । আর সেই আতঙ্কেই রাত্রে ঘুম হচ্ছে না আমাদের। এমনকি ছেলেমেয়েদের স্কুলে পাঠাতেও ভয় লাগছে'। পিঙ্কি দেবী আরোও  বলেন, যেভাবেই হোক পুলিশ পলাতক ওই আসামীকে ধরে ফাঁসির ব্যবস্থা করুক নইলে আমাদের আতঙ্ক থাকছেই ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad