Type Here to Get Search Results !

অন্ডাল ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিকের দপ্তরের সামনে ধরনা প্রদর্শন বিজেপির



সোমনাথ মুখার্জী অন্ডাল:- বৃহস্পতিবার আসানসোল সাংগঠনিক জেলা বিজেপির উদ্যোগে অন্ডাল ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিকের দপ্তরের সামনে ধরনা প্রদর্শন ও সমষ্টি উন্নয়ন আধিকারিক কে স্মারকলিপি দিলেন বিজেপি নেতৃত্ব । 









ভারতীয় জনতা পার্টির পশ্চিম বর্ধমান জেলা সভাপতি দিলীপ দে বলেন, ' ১০০ দিনের কাজকে নিয়ে ব্যাপক দুর্নীতি করেছে তৃণমূল সরকার যেখানে পুকুর কাটা দেখানো হয়েছে সেখানে আদৌ কাটা হয়নি পুকুর । যখন এ ব্যাপারে কেন্দ্র রাজ্য সরকারের কাছে হিসাব চাই,রাজ্য সরকার সেই হিসাব দিতে না পারায় কেন্দ্র সরকার বন্ধ করেছে ১০০ দিনের কাজ । অথচ শাসক দল মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছেন যে কেন্দ্র সরকার ১০০ দিনের টাকা দিচ্ছে না বলেই কাজ বন্ধ।'  দিলীপবাবু আরোও বলেন, ' রাজ্যের শাসক দল বলে ১০০ দিনের কাজ তারা দিচ্ছে সাধারণ মানুষকে । তাহলে এতদিনে স্পষ্ট হল যে ১০০ দিনের কাজের টাকা কেন্দ্র সরকার দিত রাজ্য সরকার নয় ।'









এদিন শাসকদলের বৈষম্যমূলক নীতি ও দুর্নীতির প্রতিবাদে অন্ডাল ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক এর কাছে একটি স্মারকলিপি জমা দিল পশ্চিম বর্ধমানের আসানসোল সাংগঠনিক জেলা বিজেপি নেতৃত্ব । স্মারকলিপি বিডিওর হাতে দেওয়ার আগে বেশ কিছুক্ষণ ব্লক অফিস চত্বরে ধরনা প্রদর্শন করেন বিজেপি কর্মী সমর্থকরা ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad