Type Here to Get Search Results !

ভ্যাকসিনের বুস্টার ডোজের টোকেন নিয়ে দুর্নীতির অভিযোগ খোদ পঞ্চায়েতের সদস্যের



সংবাদাতা,পূর্ববর্ধমান:- পূর্ব বর্ধমানের মেমারি ১ ব্লকের  বাগিলা গ্রাম পঞ্চায়েতের শশীনাড়া গ্রামে সোমবার বুষ্টার ডোজের কর্মসূচি ছিল। টোকেনের বিনিময়ে এই বুস্টার ডোজ দেওয়া হচ্ছে। শশীনাড়া গ্রামে দুটি সংসদ, দুটি সংসদের দুই সদস্য, অভিযোগ এক সদস্যের অনুগামীরা টোকেন পেয়ে ভ্যাকসিন নিতে পারছে। অপর সংসদের সদস্য ছবি ব্যানার্জী ভ্যাকসিনের টোকেন সংক্রান্ত বিষয়ে কিছু জানেন না। প্রধানের অনুগত লোকেরাই বুস্টারডোজের টোকেন পেয়েছে এমনটাই অভিযোগ গ্রাম পঞ্চায়েতের সদস্য ছবি ব্যানার্জীর। 








ছবি ব্যানার্জীর অভিযোগ, বুস্টার ডোজের জন্য টোকেন দেওয়া হয়েছে তা তিনি জানতেন না। এ বিষয়টি তাকে জানানো হয়নি। কিন্তু ওই গ্রামেরই অন্য এক সদস্য তার অনুগত লোকদের টোকেন বিলি করেছেন।  তাই সাধারণ মানুষ এই বুস্টার ডোজ থেকে বঞ্চিত হচ্ছেন, এমনটাই তার অভিযোগ। সোমবার ছবি ব্যানার্জী তার কয়েকজন অনুগামী বাগিলা গ্রাম পঞ্চায়েতের ভিতরে এবং বাইরে দীর্ঘক্ষণ ধরে বিক্ষোভ দেখান। প্রধানের পদত্যাগের দাবি করেন। যদিও এ ব্যাপারে গ্রাম পঞ্চায়েত প্রধানের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 








 বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয় মোদিজি ভ্যাক্সিন দিচ্ছেন, অথচ সেই ভ্যাক্সিন সুশৃঙ্খল ভাবে দিতে এই সরকার ব্যর্থ। তৃণমূলে স্বজন পোষণ, দুর্নীতি থাকবেই আজকের ভ্যাক্সিন নিয়ে শশীনাড়া গ্রামের ঘটনা তার প্রমান।বিজেপি এই ধরনের ঘটনার তীব্র নিন্দা করছে বলে জানান বিজেপি নেতা মৃত্যুঞ্জয় চন্দ্র। 







এবিষয়ে জেলা তৃনমুল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস জানান,  ভ্যাক্সিনের বুস্টার ডোজ সবার জন্য। এটা সকলকেই পেতে হবে।বিষয়টি কি হয়েছে খোঁজ নিয়ে দেখবো।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad