Type Here to Get Search Results !

অন্ডাল থানায় আয়োজিত হলো 'মিট ইউর অফিসার' অনুষ্ঠান



সংবাদদাতা,অন্ডাল :-  শনিবার এলাকার মানুষের অভাব,অভিযোগ শুনতে থানায় এলেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের কমিশনার আইপিএস  সুধীর কুমার নিলাকান্তাম। রাজ্যের প্রায় সব থানাতেই চলছে পুলিশের  একেবারে সাধারন মানুষের কাছে পৌঁছানোর প্রক্রিয়া । পুলিশ এই প্রক্রিয়ার নাম দিয়েছেন 'মিট ইউর অফিসার' । এই অনুষ্ঠানের মাধ্যমে সাধারণ মানুষ একেবারে পুলিশের ঊর্ধতন অফিসারের কাছে পৌঁছাতে পারছেন । পুলিশের এই পদক্ষেপে খুশি সাধারন মানুষ ।






এদিনের এই অনুষ্ঠানে এলাকার বেশ কয়েকজন কৃতি ছাত্র ছাত্রী কে সংবর্ধিত করা হলো পুলিশের তরফে যারা এবারের মাধ্যমিকে ভালো ফল করেছে তাদের শারীরিক অক্ষমতা সত্বেও ,তাদের মনোবল বাড়ানোর সাথে সাথে এলাকার কয়েকজন উঠতি খেলোয়াড় কে খেলার সরঞ্জাম দেওয়া হলো আসানসোল দুর্গাপুর পুলিশের তরফে। এই অনুষ্ঠানে পুলিশ কমিশনার ছাড়াও ছিলেন,থানার ওসি শান্তনু অধিকারী, উখরা ফাঁড়ির আইসি নাসরিন সুলতানা  ও  অন্যান্য  অফিসাররা । 


আরো পড়ুন:-কাঁকসার বামুনাড়া এলাকায় নিখোঁজ ব্যক্তির ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো এলাকায়



পুলিশ কাকুর হাথ থেকে সংবর্ধনা পেয়ে খুশি এবারের মাধ্যমিকে উত্তীর্ণ শারীরিক ভাবে অক্ষম হেমন্ত কুমার  মাহাত জানায়,"পুলিশ তাকে আরো মন দিয়ে পড়াশোনা করতে বলেছে  এবং  তার জন্য একটা ট্রাই সাইকেল দেওয়ার ব্যবস্থা করবে পুলিশ বলে জানিয়েছে। হেমন্তের বাবা ব্রহ্মদেব মাহাত জানান,পুলিশের এত বড় অফিসার তাদের কথা ভেবেছেন এটা ভেবেই খুশি তারা ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad