Type Here to Get Search Results !

ফের সততার দৃষ্টান্ত রাখল অন্ডাল ট্রাফিক গার্ডের সিভিক ভলেন্টিয়ার



সোমনাথ মুখার্জী ,লাউদোহা: - রবিবার প্রত্যেক দিনের মতো নিজের কাজে কর্মরত ছিলেন অর্ডার ট্রাফিক গার্ডের সিভিক ভলেন্টিয়ার পিনাকি মুখার্জী ।










 তিনি পাণ্ডবেশ্বর বিধানসভার দুর্গাপুর ফরিদপুর ব্লকের সর্পি মোড় এলাকায় ডিউটি করছিলেন । এমন সময় বেলা সাড়ে নটা নাগাদ দুর্গাপুর দিক থেকে লোহার দিকে যাচ্ছিল একটি ট্রাক্টর । হঠাৎ সেই ট্রাক্টর এর চালকের পকেটে থেকে পড়ে যায় বেশ কিছু টাকা। সেটা লক্ষ্য করেন কর্তব্যরত ট্রাফিক ভলেন্টিয়ার পিনাকি মুখার্জী । টাকা পড়তে যা হয়, সঙ্গে সঙ্গে স্থানীয় কিছু লোক সে টাকা কুড়াতে এলে কর্তব্যরত ট্রাফিক ভলেন্টিয়ার বলেন যে এই টাকা একটি ট্রাক্টরের চালকের পড়েছে ,সেটা তিনি দেখেছেন এবং তিনি যার টাকা তাকে ফিরিয়ে দিতে চান।  







সেইমতো সেখান থেকে টাকা নিয়ে ধাওয়া করেন ট্রাক্টর এর পিছনে । লাউদোহা ঝানজিরা কলোনির কাছে ট্রাক্টর টিকে গিয়ে আটকান এবং সেই ট্রাক্টর চালকের কাছে বিস্তারিত জেনে তার টাকা তাকে ফিরিয়ে দেন ।









 জানা যায় ট্রাকটর চালক বীরভূমের বাসিন্দা নাম রফিকুল ইসলাম । ট্রাফিক পুলিশের এহেন মানবিক মুখ দেখে হতবাক ট্রাক্টর চালক । বর্তমান সময়ে যেখানে টাকার জন্য মানুষ মানুষের ওপর হামলা চালাতে পিছুপা হয়না । সেখানে পড়ে যাওয়া টাকা ফিরে পেয়ে খুশি রফিকুল বাবু । সাথে সাথে ট্রাফিক ভাইকে ধন্যবাদ জানাতেও ভোলেননি তিনি । ট্রাক চালক বলেন তার ৫০০০ টাকা ছিল, এবং সম্পূর্ণ টাকা টিকিট ফেরত পেয়েছেন ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad