Type Here to Get Search Results !

বর্ধমানের দলীয় কার্যালয়ে কর্মী বৈঠক শেষে বাইক র‍্যালিতে অংশগ্রহণ করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- রবিবার বর্ধমানের দলীয় কার্যালয়ে কর্মী বৈঠক শেষে বাইক র‍্যালিতে অংশগ্রহণ করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।







বিজেপি সরকারের ৮ বছর পূর্তি উপলক্ষে বিকাশ তীর্থ বাইক র‍্যালি হয় বর্ধমানে শহরে।এদিন বিজেপির জেলা কার্যালয় থেকে বাইক র‍্যালি শুরু হয়ে বর্ধমান স্টেশন চত্ত্বরে শেষ হয়। 








র‍্যালির শেষে সুকান্ত মজুমদার জানান, আগামীতে পঞ্চায়েত নির্বাচন আছে বিগত লোকাল বডির নির্বাচনগুলিতে যেভাবে সন্ত্রাস হয়েছে এবার সেই সন্ত্রাসকে রোখার চেষ্টা করবো এবং বিজেপি ভাল ফল করবে। ২ তারিখের পর সংগঠন বেশ খানিকটা পিছিয়ে পরেছিল তবে বর্তমানে সংগঠন ভাল জায়গায় আছে। তাই আগামী পঞ্চায়েত নির্বাচনে বিজেপি সাংগঠনিক শক্তি দিয়ে লড়াই করে ভাল ফল করবে বলে জানান তিনি। 












এদিনের র‍্যালি সম্পর্কে তিনি বলেন, বিজেপি সরকারের নেতৃত্বে রেল থেকে শুরু করে সব জায়গায় উন্নয়ন চলছে। সরকারের আট বছর পূর্তি উপলক্ষে জেলা যুব মোর্চার উদ্যোগে এই র‍্যালির আয়োজন। যদিও এদিনের বাইক র‍্যালিতে বাইক আরোহীদের মাথায় হেলমেট দেখতে পাওয়া যায়নি। এমনকি রাজ্য সভাপতির মাথায়ও হেলমেট ছিল না। যদিও এবিষয়ে রাজ্য সভাপতি কোন মন্তব্য করতে চাননি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad