Type Here to Get Search Results !

আউশগ্রাম ২নম্বর ব্লকের বুথ ভিত্তিক তৃণমূলের কর্মী সমর্থকদের নিয়ে সোমবার পঞ্চায়েতি রাজ সম্মেলন অনুষ্ঠিত হল



তনুশ্রী চৌধুরী, কাঁকসা:- আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে তৃণমূল কংগ্রেসের সংগঠনকে মজবুত করতে পূর্ব বর্ধমান জেলার আউশগ্রাম ২নম্বর ব্লকের বুথ ভিত্তিক তৃণমূলের কর্মী সমর্থকদের নিয়ে সোমবার পঞ্চায়েতি রাজ সম্মেলন অনুষ্ঠিত হয়। 








এ দিনের সম্মেলনে উপস্থিত ছিলেন সাংসদ অসিত মাল , বিধায়ক অভেদানন্দ থান্ডার , পঞ্চায়েত সমিতির কার্যকরী সভাপতি শেখ লালন , তৃণমূল নেতা অরূপ মিদ্যা , আউশগ্রাম ২নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি রাম কৃষ্ণ ঘোষ , আউশ গ্রাম ২ নং ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি সৈয়দ হায়দার আলী , পূর্ব বর্ধমান জেলার জেলা পরিষদের সদস্য কাকুলি রাজা, সহ তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। 










এ দিনের পঞ্চায়েতীরাজ সম্মেলন থেকে তৃণমূলের জেলা ও ব্লক স্তরের নেতৃত্ব কর্মীদের পরিষ্কার ভাবে জানিয়ে দেওয়া হয় আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে , এখন থেকেই তৃণমূল কংগ্রেসের সমস্ত কর্মীদের এক হয়ে সাধারণ মানুষের কাছে পৌঁছাতে হবে । তাদের অভাব ও অভিযোগের কথা জানতে হবে । সরকারের উন্নয়ন মূলক প্রকল্পগুলিকে মানুষের মধ্যে ছড়িয়ে দিতে হবে । 










প্রয়োজনে , যাঁরা প্রকল্পের সুবিধা পাচ্ছেন না , তাদেরকে সঙ্গে নিয়ে গিয়ে সেই কাজ করিয়ে দিতে হবে এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতকে আরও শক্তিশালী করেতে , প্রতিটি বুথে জয়লাভ করাতে হবে তৃণমূল কংগ্রেসকে । এ ছাড়াও , যে বুথগুলিতে তৃণমূল কংগ্রেস শক্তিশালী , সেই বুথগুলিকে আরও বেশি শক্তিশালী করতে হবে । আর যে বুথগুলি কম শক্তিশালী সে গুলিকে শক্তিশালী করে তুলতে হবে ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad