Type Here to Get Search Results !

বর্ধমানের রায়নায় বাড়ি বাড়ি গিয়ে দেওয়া হলো দুয়ারে সরকার ক্যাম্পের পরিষেবা



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- দুয়ারে নয়,একেবারে ঘরে সরকার।যারা কোনো কারণে দুয়ারে সরকারের ক্যাম্পে যেতে পারেন নি; তাদের ঘরে গিয়েই একই পরিষেবা দেওয়া হল পূর্ব বর্ধমানের রায়নার গোপালবেড়া এলাকায়।







মোবাইল ভ্যান এর মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে দুয়ারে সরকারের পরিষেবা দেওয়া হল  পূর্ব বর্ধমান জেলার অন্তর্গত গোপালবেড়া অঞ্চলের রাওতারা গ্রামে। বাড়িতে বাড়িতে পৌঁছে যাচ্ছে মোবাইল ভ্যান। গ্রামের বাড়ি বাড়ি গিয়ে বিশেষত বয়স্ক মানুষদের নথিপত্র নিয়ে তাদের প্রয়োজনীয় ফর্ম  ফিলাপ করে দেওয়া হচ্ছে। সাধারণত এসটি;  এসসি সম্প্রদায়ভুক্ত মানুষের বাড়িতে যাচ্ছে দুয়ারে সরকার কর্মসূচির মোবাইল ভ্যান।








এতে করে যে মানুষেরা দুয়ারে সরকারের শিবিরে আসতে পারছেন না তাদের  উপকার হচ্ছে বলে জানাচ্ছেন এলাকার মানুষেরা। এছাড়াও রাওতারা প্রাথমিক বিদ্যালয়ের দুয়ারে সরকারের আলাদা করে ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে।







এদিন  দুয়ারে সরকারের বিশেষ কর্মসূচিতে উপস্থিত ছিলেন জয়েন্ট বিডিও সুদীপ সিংহ রায়, সিডিপিও লালেশ শর্মা,প্রধান রীণা ঘোষ, উপপ্রধান বংশীবদন সাহানা থেকে শুরু করে বিশিষ্ট ব্যক্তিরা। দুয়ারে সরকার কর্মসূচির মোবাইল ভ্যান বাড়িতে বাড়িতে পৌঁছে যাওয়ায় খুশি গ্রামের বাসিন্দারা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad