Type Here to Get Search Results !

'জমি নাও চাকরি দাও'স্লোগানে সোনপুর বাজারি এরিয়া জমিদাতাদের বিক্ষোভ



সোমনাথ মুখার্জি,পাণ্ডবেশ্বর:- পাণ্ডবেশ্বর বিধানসভার শোনপুর গ্রামের  জমি দাতাদের জমি অধিগ্রহণ করার পরও আজও হয়নি চাকরি । সেই দাবিতে আজ শুক্রবার পান্ডবেশ্বর সোনপুর বাজারি জেনারেল ম্যানেজারের অফিসের সামনে অফিসে গেট বন্ধ করে বিক্ষোবের সামিল হলো জমি দাতারা। বিক্ষোভকারীদের দাবি 'জমি নাও,চাকরি দাও' । 









এই শ্লোগানে শুক্রবার সোনপুর বাজারি এরিয়া অফিসের সামনে বিক্ষোভ জমিদাতাদের । জমিদাতাদের সমর্থনে এগিয়ে এলো স্থানীয় তৃণমূল কংগ্রেস । এদিন জমিদাতাদের সমর্থনে পাণ্ডবেশ্বর পঞ্চায়েত সমিতির কর্মধক্ষ কিরিটি মুখার্জি, পাণ্ডবেশ্বর তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতি যমুনা ধীবর , পান্ডবেস্বর তৃণমূলের যুব আহ্বায়ক নরোত্তম মণ্ডল প্রমুখ।










তৃণমূলের পাণ্ডবেশ্বর পঞ্চায়েত সমিতি সভাপতি মদন বাউরি জানান, ইসিএলের নিয়ম অনুযায়ী দুই একর জমির বিনিময় একটা চাকরি । কিন্তু এলাকার বহু মানুষ যারা ইসিএল কে জমি দিয়েছেন বর্তমানে এশিয়ার সেই জমি অধিগ্রহণ করে তার নিজ থেকে কয়লা ও বের করে নিয়েছে কিন্তু সেই সকল জমিদাতারা আজও চাকরি পায়নি বলে অভিযোগ । 











বিক্ষোভকারীদের দাবি কর্তৃপক্ষ কোনো না কোনোভাবে হয়রানি করছে । প্রত্যেকদিন নিত্য নতুন আইন দেখাচ্ছে ইসিএল এমনটাই বিক্ষোভকারীদের তরফে দাবি করা হচ্ছে। বিক্ষোভকারীদের হুঁশিয়ারি এই আন্দোলনে বিসিএল কর্তৃপক্ষের টনক  না নড়ল আগামী দিনে পান্ডাভেশ্বর এলাকার সমস্ত খনি স্তব্ধ করে দেওয়া হবে ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad