Type Here to Get Search Results !

বর্ধমান শহরে অগ্নিপথ প্রকল্পের বিরোধিতায় মিছিল সি পি এমের



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- 'মুকুল রায়কে আগে ঠিক করতে হবে তিনি কোন যুক্তিতে বিধানসভায় রয়েছেন। স্পীকার বলেছেন তিনি অযৌক্তিক কাজ করছেন। মমতা বন্দ্যোপাধ্যায় জানেন তিনি দুর্নীতি করবেন তাই তিনি নিজের দলের লোককেই পি এ সি র চেয়ারম্যান করেছেন।' শুক্রবার বর্ধমান শহরে অগ্নিপথ প্রকল্পের বিরোধিতায়  মিছিলে যোগদান করে এই মন্তব্য করেন সি পি এমের রাজ্য সম্পাদক মহঃ সেলিম। 










এদিন তিনি আরও বলেন, এখন অনেক নতুন ট্রেণ্ড হচ্ছে।  নিজেরা দল তৈরি করে বহিস্কৃত হচ্ছে। মমতা-মুকুল নতুন রাজনীতি তৈরি করেছেন, কেনা বেচার রাজনীতি। টাকার বিনিময়ে পুঁজিপতিরা স্পনসর করে। এখন কাউকে কোন দলের এমপি এমএলএ বলে না, এখন বলে ইনি আদানি স্পনসর, ইনি আম্বানি স্পনসর। আমাদের রাজ্যে ২১ আইন আছে। 'পাগলু ড্যান্সের' মাধ্যমে ২১ জুলাই সেলিব্রেট করে গোটা আইনি ব্যবস্থাটাকে এমন করে দেওয়া হয়েছে। সংশোধিত রাজনীতিতে এটা একটা বিপদ। 









অভিনেতা  দেবকে ইডির জেরা প্রসঙ্গে তিনি বলেন, জেরা করা বড় কথা নয় কবে দুর্নীতিগ্রস্থদের ধরবে সেটাই বড় কথা। শুক্রবার সিপিএম পূর্ব বর্ধমান জেলা কমিটির  উদ্যোগে একটি দলীয় অনুষ্ঠানে বর্ধমান শহরে আসেন মহম্মদ সেলিম। দলীয় অনুষ্ঠান শেষে অগ্নিপথের বিরোধিতায় বর্ধামানের কোর্ট কম্পাউন্ড থেকে বর্ধমান স্টেশন পর্যন্ত মিছিলে অংশগ্রহণ করেন তিনি। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad