Type Here to Get Search Results !

এবার পূর্ব বর্ধমানের গুসকরার এক তৃণমূল নেত্রীকে তলব করল সিবিআই



সংবাদাতা, পূর্ব বর্ধমান:- এবার পূর্ব বর্ধমানের গুসকরার এক  তৃণমূল নেত্রীকে তলব করল সিবিআই। গুসকরা পুরসভার প্রাক্তন কাউন্সিলর  মল্লিকা চোংদার নামে ওই নেত্রীকে  আগামী ১৬  জুন সকাল ১০ টার মধ্যে  দুর্গাপুরের এনআইটি তে সি বি আই এর অস্থায়ী ক্যাম্পে হাজির হওয়ার জন্য নোটিশ করা হয়েছে। মল্লিকা চোঙদার জানান বুধবার দুপুরে তার হোয়াটসঅ্যাপে নোটিশ পাঠানো হয়।পাশাপাশি তাকে সিবিআইয়ের পক্ষ থেকে ফোনও করা হয় তার মোবাইলে। 







ভোট পরবর্তী হিংসা মামলায় মল্লিকাদেবীকে তলব করা হয়েছে। তবে সিবিআই কেন ডেকেছে তা স্পষ্ট করে কিছু। জানেন না বলে দাবি করেছেন মল্লিকাদেবী। তিনি বলেন, 'যদিও আমার জানা নেই সিবিআই কেন আমায় ডেকেছে। তবে একজন সৎ দায়িত্বশীল নাগরিক হিসাবে যথাসময়ে হাজিরা দেব।'






ভোট পরবর্তী হিংসায় অর্থাৎ বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা দিন বীরভূমের ইলামবাজারে রাজনৈতিক হিংসা হয়।তারই পরিপেক্ষিতে মল্লিকা চোঙদারকে ডাকা হয়েছে বলে মনে করা হচ্ছে।কারণ ওইদিন তিনি বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডললের নিরাপত্তারক্ষীর মোবাইলে ফোন করেছিলেন। মনে করা হচ্ছে ওই কল লিস্ট ধরেই সিবিআই তাকে তলব করেছে। 







এখানে উল্লেখ্য গত সপ্তাহে পরপর দুই তৃণমূল নেতা  অরূপ মিধ্যা ও  তাপস চ্যাটার্জী সিবিআই তলব করে দুর্গাপুরে।জেরায় তাদের দু'জনকেই কেন ২ মে নির্বাচনের ফল ঘোষণার দিন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডলকে  ফোন করা হয় তার কারণ জিজ্ঞেস করা হয়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad