Type Here to Get Search Results !

হুবহু নকল পাশপোর্ট সহ অন্যান্য নথিপত্র বানিয়ে দিয়ে প্রতারণার দায়ে এক ব্যক্তিকে গ্রেপ্তার করল মেমরি থানার পুলিশ



সংবাদাতা, পূর্ব বর্ধমান:- হুবহু নকল পাশপোর্ট সহ অন্যান্য নথিপত্র বানিয়ে দিয়ে প্রতারণার দায়ে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পূর্ব বর্ধমানের  মেমারি থানার পুলিশ।ধৃত ব্যক্তির কাছ থেকে অনেক জাল নথিপত্র পাওয়া গেছে। 






বর্ধমান দক্ষিণের মহকুমা পুলিশ আধিকারিক সুপ্রভাত চক্রবর্তী জানান ; পাশপোর্ট বের করে দেবার নাম করে ওই ব্যক্তি অতনু মণ্ডলের কাছ থেকে ১ লক্ষ ২০ হাজার টাকা  নিয়েছিল। দ্রুত তাকে নথিপত্র দিয়েও দেয়। অতনু বাবু পাশপোর্ট অফিসে গিয়ে জানতে পারেন তাকে দেওয়া নথিপত্রগুলি জাল। তখন তিনি পুলিশের স্মরণাপন্ন হন।







 পুলিশ মেমারি পারিজাতনগরের বাড়ি থেকে বিপ্লব সরকারকে গ্রেপ্তার করেছে।  তার কাছ থেকে আশিটি বিভিন্ন সরকারি দপ্তরের জাল শিলমোহর পাওয়া গেছে। এছাড়াও ডি. এম থেকে বি এল আর ও এমনকি বিধায়কের জাল লেটারহেড উদ্ধার করা হয়েছে।  তার কাছ থেকে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ও ল্যাপটপ আটক করা হয়েছে।







প্রতারিত অতনু মন্ডল জানান মাত্র কয়েকদিনের মধ্যেই তাকে নতুন ভোটার কার্ড ও প্যান কার্ড বানিয়ে দেয় বিপ্লব। তার পুরনো কার্ড থাকলেও ভোটার কার্ড হারিয়ে গিয়েছিল।প্যান কার্ডের বানান ভুল ছিল। হুগলির ঠিকানা থেকে মেমারিতে পরিবর্তন করতে চেয়েছিলেন তিনি।মেমারিতে ভোটার লিস্টে নাম না থাকা সত্বেও মাত্র এক মাসের মধ্যেই ভোটার কার্ড বানিয়ে দেয় বিপ্লব। সেই সব নথিপত্র নিয়ে পাশপোর্ট অফিসে গিয়ে রীতিমতো অপ্রস্তুত অবস্থায় পড়েন তিনি। জানতে পারেন সবই জাল।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad