Type Here to Get Search Results !

অন্ডালে রেল প্রশাসন অবৈধ কনস্ট্রাকশন ভাঙার জন্য বুলডোজার নিয়ে এলে স্থানীয়দের সাথে বাঁধে গন্ডগোল

 


সংবাদদাতা অন্ডাল:- শুক্রবার অন্ডাল ব্লকের অন্তর্গত অন্ডাল নিউ ট্রাফিক কলোনি সংলগ্ন এলাকাকে দখলমুক্ত করতে রেল প্রশাসনের পক্ষ আনা হয় বুলডোজার। রেল প্রশাসনের হঠাৎ এই পদক্ষেপে উত্তেজনা ছড়াল ট্রাফিক কলোনি এলাকায় । রেল প্রশাসনের বক্তব্য যে তাদের কাছে রেলের উচ্চ আধিকারিকদের নির্দেশ আছে যে অন্ডাল রেল এলাকায়  অবৈধ কনস্ট্রাকশন ভাঙার এবং পরিত্যক্ত কুয়াটার ভেঙ্গে সেগুলো দখলমুক্ত করার  ।









এই ট্রাফিক কলোনি এলাকায় অবস্থিত রয়েছে বেশ কতকগুলি ক্লাব যেগুলি সারাবছর নানান সামাজিক কাজে যুক্ত থাকে এমনটাই ক্লাব কর্তৃপক্ষের তরফে সৌরভ কুমার দাস জানান, তাদের ক্লাবের তরফ থেকে এলাকায় নানান সামাজিক কাজ করা হয় এছাড়াও ক্লাবে ব্লাড ডোনেশন ক্যাম্প, তরফ থেকে এটাও দাবি করা হয় যে এই ক্লাবের অনেক সদস্য আছে যারা বর্তমানে রেলের কর্মচারী। 









অন্যদিকে স্থানীয় বাসিন্দা বৈদ্যনাথ দাস বলেন আমরা এই এলাকায় 40 থেকে 50 বছর ধরে বসবাস করছি রেল কর্তৃপক্ষ হঠাৎ এরকম পদক্ষেপ নিলে আমরা সেটা মেনে নেব না। তিনি  হুমকি দিয়ে বলেন আজকের পর রেল প্রশাসন যদি বলপূর্বক তাদের বসবাসের জায়গা থেকে উঠাতে চায় তাহলে এলাকার বাসিন্দারা অন্ডাল রেল এর অফিস বন্ধ করে দেবে প্রয়োজনে এখান থেকে রেলের টিকিট বিক্রিও বন্ধ করে দেওয়া হবে এবং বৃহত্তর আন্দোলনে নামবে এলাকার মানুষ। 







স্থানীয় বাসিন্দাদের আন্দোলনের সমর্থনে তাদের পাশে দাঁড়ানো রানীগঞ্জ টাউন সভাপতি রুপেশ যাদব। তিনি বলেন রেল প্রশাসন যদি বলপূর্বক বুলডোজার দিয়ে এলাকার মানুষদের উচ্ছেদ করতে চান, তাহলে সেটা সম্ভব নয়। কারণ এটা উত্তর প্রদেশ নয় পশ্চিমবঙ্গ ।পশ্চিমবঙ্গে এভাবে বুলডোজার চালানো যাবে না ,মানুষ রুখে দাঁড়াবে। তিনি এও বলেন রেল প্রশাসন দাবি করছে যে জায়গা তাদের, যদি জায়গা রেল প্রশাসনের হয় তাহলে রেল প্রশাসন জমির সঠিক কাগজ দেখাক তারপর বিচার হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad