Type Here to Get Search Results !

কলেজ ছাত্রের অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়ালো ওরগ্রামে



সংবাদাতা , পূর্ব বর্ধমান:- কলেজ ছাত্রের অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়ালো  পূর্ব বর্ধমানের ভাতারের ওরগ্রামে। পরিবারের দাবি, প্রেমঘটিত কারণে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছে  শুভজিৎ দাস( ২১)। 






ভাতারের ওরগ্রামের বাসিন্দা শুভজিৎ দাস, গুসকরা মহাবিদ্যালয়ে স্নাতক বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। বাবা বছর ১৫ আগে মারা যান। বাড়িতে রয়েছে দিদি ও মা। 





ওরগ্রাম বাজারে ছোট্ট একটি চায়ের দোকান থেকে সংসার চলে পরিবারের। বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।প্রতিদিনের মত  রাতে খাওয়া-দাওয়া সেরে  ঘুমাতে যায় সে। রাত আনুমানিক বারোটা নাগাদ শুভজিৎ তার হোয়াটসঅ্যাপ প্রোফাইলে আত্মহত্যার খবর শেয়ার করে বলে জানা গেছে।







বন্ধু-বান্ধবদের নজরে আসতেই  তার আত্মীয়দের খবর দেয়। পরিবারের লোকজন বাড়ির দরজা খুলে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান। খবর পেয়ে ভাতার থানার পুলিশ দেহ উদ্ধার করে প্রথমে ভাতার হাসপাতাল ও পরে ভাতার থানায় নিয়ে যায় ।শুক্রবার মৃতদেহ ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।





পরিবারের দাবি বছর সাতেক ধরে স্থানীয় এক যুবতীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। তাদের দাবি প্রেমঘটিত কারণেই সে আত্মঘাতী হয়েছে। এ বিষয়ে তারা ভাতার থানায় লিখিত অভিযোগ জানাবেন বলে জানিয়েছেন তারা। পুলিশ সূত্রে খবর শুক্রবার দুপুর পর্যন্ত এই নিয়ে কোনো লিখিত অভিযোগ থানায় জমা পড়েনি। অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে বলে জানিয়েছে পুলিশ। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad